এখন পড়ছেন
হোম > রাজ্য > দলীয় বৈঠক সেরে বাড়ি ফেরার পথে হামলা করে খুন বিজেপি কর্মীকে, অভিযোগের তীর তৃণমূলের দিকে

দলীয় বৈঠক সেরে বাড়ি ফেরার পথে হামলা করে খুন বিজেপি কর্মীকে, অভিযোগের তীর তৃণমূলের দিকে

Priyo Bandhu Media


ফের বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। রবিবার রাতে দুর্গাপুরের কাঁকসায় দলীয় বৈঠক সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হামলার শিকার হন বিজেপি কর্মী সন্দীপ ঘোষ। জানা যাচ্ছে, রবিবার রাতে বিজেপির একটি বুথ মিটিং ছিল সরস্বতীগঞ্জ মোড়ে। মিটিং শেষে খাওয়া দাওয়া করতে বেশ রাত হয়ে যায়। এর পর বাড়ি আসার সময় হামলা করা হয় সন্দীপবাবুর উপর।

পুলিশ সূত্রে জানা গেছে যে, বাড়ি আসার সময়ে প্রথমে তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। তারপর লাঠি দিয়ে আঘাত করা হয় আর তার পরেই এলেপাথাড়ি গুলি চালানো হয়। গুলি চালানোর শব্দে লোকজন চলে এলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই নিয়ে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে যে এলাকায় বিজেপি বাড়ছে আর তৃণমূল এর ক্ষমতা কমছে তাই প্রতিহিংসাপরায়ণ হয়ে এই কাজ করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রীতিমতো পরিকল্পনা করে এই খুন করা হয়েছে বলেও দাবি করেছেন বিজেপি নেতৃত্ব।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে সব অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি যে তৃণমূল এই সব ঘৃণ্য কাজে যুক্ত নোই। নিজের দলের কোনো সমস্যা হয়েছে তাই নিজেরাই এই সব কাজ করেছে। সাথেই তিনি জানান যে, ঘটনার তদন্ত করছে পুলিস। তারাই ব্যবস্থা নেবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!