এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > সংকল্প যাত্রা সফল করতে খগেন মুর্মুর “মাস্টারস্ট্রোক”, উৎসাহ বাড়ছে বিজেপি কর্মী সমর্থকদের

সংকল্প যাত্রা সফল করতে খগেন মুর্মুর “মাস্টারস্ট্রোক”, উৎসাহ বাড়ছে বিজেপি কর্মী সমর্থকদের

গান্ধীজীর সার্ধশতবর্ষ উপলক্ষে গোটা দেশজুড়ে যেমন গান্ধীজিকে শ্রদ্ধা জানাতে বিজেপির তরফ নানা কর্মসূচি নেওয়া হচ্ছে। ঠিক তেমনই বাংলায় প্রায় প্রতি জেলাতেই “গান্ধী সকল্প যাত্রা” নামে পদযাত্রা করছে বিজেপি। তবে বিজেপির এই পদযাত্রাতে বিভিন্ন জেলায় বিজেপি নেতা কর্মীরা পদযাত্রায় অংশ নিলেও না হাঁটতে পারায় গেরুয়া শিবিরের কর্মী সমর্থকদের মনে যখন প্রশ্ন উঠতে শুরু করেছে, ঠিক তখনই এই ব্যাপারে যেন চমক দিলেন উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু।

সূত্রের খবর, শনিবার পুরাতন মালদহে বিজেপির পক্ষ থেকে অভিনব গান্ধী সংকল্প যাত্রার আয়োজন করা হয়েছিল। যেখানে একটি সাজানো গান্ধীকে মাল্যদান করে সেই সংকল্প যাত্রার উদ্বোধন করেন উত্তর মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু। আর গান্ধী সংকল্প যাত্রায় গান্ধী সাজিয়ে এক ব্যক্তিকে নিয়েও পদযাত্রায় রীতিমতো উজ্জীবিত হয়ে পড়েন বিজেপির কর্মী-সমর্থকেরা।

জানা যায়, পুরাতন মালদার আটমাইল থেকে আইহো পর্যন্ত 24 কিলোমিটার গান্ধী সংকল্প যাত্রায় গান্ধীজীর ভূমিকায় ছিলেন ইংলিশবাজারের বাসিন্দা লোকশিল্পী বিশ্বনাথ চৌধুরী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন তিনি গান্ধীজীর সাজে সজ্জিত হয়ে বলেন, “সংকল্প যাত্রায় গান্ধী সেজে খুব ভালো লেগেছে। নতুন অভিজ্ঞতার সাক্ষী রইলাম।” এদিকে এই প্রসঙ্গে মালদহ জেলা বিজেপির সহ-সভাপতি গোপাল সাহা বলেন, “সংকল্প যাত্রায় প্রচুর মানুষ স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছে। স্থানীয় নেতৃত্ব একজনকে গান্ধী সাজিয়ে ট্যাবলোর ব্যবস্থা করে। তাতে বাড়তি উৎসাহ ছড়িয়ে পড়ে। প্রচুর কর্মী এই সংকল্প যাত্রায় অংশ নিয়ে এদিনের যাত্রাকে সাফল্যমন্ডিত করেছেন।”

অন্যদিকে এই গান্ধী সংকল্প যাত্রার সূচনা করে উত্তর মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন, “সংকল্প যাত্রার দ্বিতীয় দিন পুরাতন মালদহের আটমাইল থেকে শুরু হয়ে আইহোতে পথসভার মধ্য দিয়ে তা শেষ হয়েছে। অনেকে আবেগের সঙ্গে অংশ নিয়েছিলেন। গান্ধীজী দেশের জন্য লড়াই করেছেন। তার দেখানো পথে চলার জন্য পায়ে হেঁটে আমরা পদযাত্রায় সামিল হচ্ছি।”

সব মিলিয়ে মালদহের এই গান্ধী সংকল্প যাত্রায় নকল গান্ধী সাজিয়ে ট্যাবলোর মধ্যে দিয়ে বিজেপির পদযাত্রা সকলের নজর কেড়েছে বলে মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!