এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, জোর শোরগোল রাজ্যে

ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, জোর শোরগোল রাজ্যে

বেশ কিছুদিন আগে পুরুলিয়ায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে উঠেছিল। শাসকদলের বিরুদ্ধে গোটা ঘটনায় অভিযোগ করে প্রতিবাদে সরব হতে দেখা গিয়েছিল গেরুয়া শিবিরকে। এখনও মাঝে মধ্যে এই ঘটনা তুলে ধরে রাজ্যের শাসকদলের হিংসার কথা প্রকাশ্যে আনতে দেখা যায় বিজেপি নেতাদের। আর এরই মাঝে এবার ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল পশ্চিম মেদিনীপুরের পিংলা এলাকায়।

জানা গেছে, নারেঙ্গাদিঘি গ্রামের তেঁতুল গাছ থেকে এই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হতে দেখা যায়। বস্তুত, গত শনিবার রাত সাড়ে দশটা নাগাদ মামাবাড়ি থেকে বাড়ি ফেরার কথা ছিল এই বিজেপি নেতার। কিন্তু সেদিন রাত 11 টা নাগাদ সেই গ্রামেরই এক বাসিন্দা টর্চের আলোয় গাছে ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পান।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অভিযোগ, বিজেপি কর্মীর মুখে গামছা বাধা ছিল। আর এই ঘটনায় পরিবারকে খবর দেওয়া হলে সেখানে ছুটে যান সেই নিহত বিজেপি কর্মীর পরিবারের সদস্যরা। এদিকে ইতিমধ্যেই এই ঘটনায় 5 জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী সামসুদ্দিন আহমেদ।

কিন্তু বিজেপি কর্মীর এই মৃত্যুর পেছনে কি অন্য কোনো কারণ, নাকি রাজনৈতিক কারণ রয়েছে! এখন তা নিয়েই ধোঁয়াশা অব্যাহত। গ্রামের একাংশের দাবি যে, এই নিহত বিজেপি কর্মীর সঙ্গে এক বিধবা মহিলার অবৈধ সম্পর্ক রয়েছে। শনিবার রাতে তাকে হাতেনাতে ধরে ফেলার পরই এই বিজেপি কর্মী গাছে উঠে তার কাছে থাকা গামছা গলায় দিয়ে আত্মহত্যা করে।

অন্যদিকে এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের সুর চওড়া করেছে গেরুয়া শিবির। তবে এই ব্যাপারে সমস্ত অভিযোগকে অবশ্য অস্বীকার করেছে তৃণমূল। সব মিলিয়ে ফের গাছ থেকে বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হওয়ায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!