এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিকে ভোট দেওয়া নিয়ে তৃণমূল ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত সন্দেশখালি

বিজেপিকে ভোট দেওয়া নিয়ে তৃণমূল ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত সন্দেশখালি

নির্বাচনের দামামা বাজার অনেক আগে থেকেই রাজ্যে বিরোধীদের ওপর শাসকদলের সন্ত্রাসের জেরে উত্তপ্ত হচ্ছে বিভিন্ন এলাকা বলে অভিযোগ করতে দেখা গিয়েছিল বিজেপিকে। আর নির্বাচনের ফলাফল প্রকাশের যখন রাজ্যে অনেকটাই খারাপ ফল হয়েছে তৃণমূলের এবং প্রবলভাবে উত্থান ঘটেছে বিরোধী দল বিজেপির, ঠিক সেইসময় ফের শাসক বনাম বিরোধীদের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এই রাজ্য।

সূত্রের খবর, তৃণমূলের প্রচারপর্বে থেকেও কেন বিজেপিকে ভোট দেওয়া হল তা নিয়ে এদিন বিজেপির ওপর হামলার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল সন্দেশখালির শীতলিয়া গোলাবাড়ি এলাকা। জানা গেছে, শনিবার গোলাবাড়িতে তৃণমূলের বাইক বাহিনী এসে বিজেপির কর্মী-সমর্থকদের উপর আক্রমণ করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাশাপাশি বেশ কয়েকটি বাড়িও ভাঙচুর করার অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। আর এই ঘটনার জেরে স্থানীয় পঞ্চায়েত উপপ্রধান সত্যজ্যোতি সান্যাল এবং তার দাদা দেবজ্যোতি সান্যাল সহ বেশ কয়েকজনকে ভর্তি করা হয়েছে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু কেন শাসকদলের পক্ষ থেকেই আক্রমণ চালানো হল?

তৃণমূলের দাবি, তাদের দলের প্রচারে থেকেও বিজেপিকে ভোট দিয়েছে একাংশ। আর তা নিয়েই এলাকায় এদিন গন্ডগোলের সৃষ্টি হয়েছে। কিন্তু ভোটের ফল প্রকাশের পরও যেভাবে সর্বত্র রাজ্যজুড়ে কখনও শাসক আবার কখনও বা বিরোধীদলের আক্রমণ-পাল্টা আক্রমণ শুরু হয়েছে, তাতে রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বাংলা কবে তার প্রকৃত রূপ ফিরে পাবে এখন তা নিয়েই তৈরি হয়েছে বড় মাপের প্রশ্নচিহ্ন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!