এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিকে ভোট দিলে ধর্ষণ করা হবে-পোস্টার ঘিরে উত্তাল পশ্চিম মেদিনীপুর, বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে

বিজেপিকে ভোট দিলে ধর্ষণ করা হবে-পোস্টার ঘিরে উত্তাল পশ্চিম মেদিনীপুর, বিজেপির অভিযোগ তৃণমূলের দিকে

ভোটের মরসুমে বর্তমানে শাসক বনাম বিরোধী নেতারা একে অপরের বিরুদ্ধে রাজনৈতিক ময়দানে নেমে জোর প্রচারপর্ব শুরু করে দিয়েছেন। ভয়, ভীতির অভিযোগ তুলে যখন শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সরব হচ্ছে বিজেপি, ঠিক তখনই পাল্টা এইসবই প্রচারে আসার জন্য বিজেপির চক্রান্ত করছে বলে অভিযোগ করছে তৃণমূল।

আর যুযুধান এই দুই পক্ষের দাবি, পাল্টা দাবিকে ঘিরেই এখন সরগরম রাজ্য রাজনীতি। আর এরই মাঝে এবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় একটি বিস্ফোরক পোস্টার পড়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল। প্রসঙ্গত উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুর চন্দ্রকোনা বিধানসভা এলাকাটি হুগলির আরামবাগ লোকসভা কেন্দ্রের মধ্যেই পড়ে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যেখানে আগামী 6 ই মে ভোট রয়েছে। আর তার আগে বৃহস্পতিবার এই চন্দ্রকোনাতেই বিজেপির বিরুদ্ধে কিছু পোস্টার পড়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার ঝাঁকড়া এলাকায় কিষাণ মান্ডি চত্বরে বেশকিছু পোস্টারে লেখা থাকে যে, “ভোট দিতে গেলে শাস্তি দেওয়া হবে। এলাকায় থাকতে দেওয়া হবে না। এমনকি, যদি কেউ ভোট দেয় তাহলে বিজেপির মহিলা কর্মী সমর্থককে ধর্ষণ করা হবে।”

আর ভোটের আগে এহেন পোস্টার নিয়ে এবার এলাকায় শুরু হয়েছে তীব্র চাঞ্চল্য। বিজেপির বিরুদ্ধে পড়া এই পোস্টারকে কেন্দ্র করে ইতিমধ্যেই বিজেপির তরফ থেকে গোটা ঘটনায় অভিযোগের তীর তোলা হয়েছে তৃনমূলের দিকে। যদিও বা তৃণমূলের তরফে এই গোটা ঘটনাটি অস্বীকার করা হয়েছে।

এদিন এই প্রসঙ্গে স্থানীয় তৃণমূলের অঞ্চল সভাপতি হীরালাল ঘোষ বলেন, “আসলে বিজেপি কর্মীরা প্রচারে আসার জন্যই এসব করছে।” সব মিলিয়ে এবার ভোটের আগে চন্দ্রকোনায় বিস্ফোরক পোস্টারকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!