এখন পড়ছেন
হোম > জাতীয় > মদ্যপ বিজেপি বিধায়কের বন্দুক নিয়ে নাচ, সঙ্গে অশ্লীল গালাগাল – সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

মদ্যপ বিজেপি বিধায়কের বন্দুক নিয়ে নাচ, সঙ্গে অশ্লীল গালাগাল – সোশ্যাল মিডিয়ায় ভাইরাল


দেশের বিপুল জনাদেশ নিয়ে দ্বিতীয়বারের জন্য দিল্লিতে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসেছেন নরেন্দ্র মোদী। আর তারপরেই তিনি দলীয় নেতা কর্মীদের সাফ জানিয়ে ছিলেন বিতর্ক থেকে দূরে থাকতে হবে, করতে হবে জনগনের জন্য কাজ। কিন্তু কোথায় কি? দেশজুড়েই তারপর যেন বিজেপি নেতাদের ‘দাদাগিরির’ ঢেউ লেগেছে!

কিছুদিন আগেই হেভিওয়েট বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র পুত্র আকাশ বিজয়বর্গীয় ব্যাট দিয়ে সরকারি আধিকারিককে পিটিয়ে জেলে গেছেন। আর তার রেশ কাটতে না কাটতেই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আরেক বিজেপি বিধায়কের মদ্যপ অবস্থায় বন্দুক নিয়ে নাচ! উত্তরাখণ্ডের খানপুর থেকে জয়ী বিজেপি বিধায়ক কুমার প্রণব সিংহ চ্যাম্পিয়নের এই ভিডিও ভাইরাল হতেই রীতিমত শোরগোল পরে গেছে দেশ জুড়ে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে, সম্প্রতি দলীয় অনুশাসন না মানার জন্য দল থেকে বহিস্কার করে বিজেপি। বিধায়কের ‘রঙিন মেজাজ’ প্রায়শই দলকে অসুবিধার মুখে ফেলছিল বলে উত্তরাখন্ড বিজেপি সূত্রে জানা গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রীতিমত মদ্যপ অবস্থায় ওই বিধায়ক এক-দুটো নয়, একেবারে তিন-তিনটি রিভালভার ও অন্যহাতে একটি অ্যাসল্ট রাইফেল নিয়ে নাচে মত হয়ে রয়েছেন।

তবে এক নন, বিধায়কের নাচের তালে তাল মেলাতে দেখা গেছে তাঁর সঙ্গীসাথীদেরও। আর নাচের সাথেসাথেই বিধায়কের মুখ দিয়ে ফোয়ারা ছুটছে অশ্লীল শব্দের! তবে বিজেপির জাতীয় মিডিয়া উপদেষ্টা অনিল বলুনি জানিয়েছেন, ইতিমধ্যেই সাংবাদিকদের ধমকি দেওয়ার অপরাধে ওই বিধায়ককে তিন মাসের জন্য দল থেকে বহিস্কৃত করা হয়েছে। পাশাপাশি, হরিদ্বারের এসএসপি জন্মেজয় প্রভাকর খান্ডুরি জানিয়েছেন, ইতিমধ্যেই পুলিশের হাতে ওই ভিডিও এসেছে এবং পুলিশ আনুসাঙ্গিক সব বিষয়ে তদন্ত করে মামলার প্রস্তুতি নিচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!