এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উলটপুরাণ রাজ্যে, বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে এবার পথে নামল তৃণমূল

উলটপুরাণ রাজ্যে, বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে এবার পথে নামল তৃণমূল


এতদিন শাসক দল তৃণমূলের বিরুদ্ধেই সন্ত্রাসের অভিযোগ তুলে পথে নামতে দেখা যেত বিরোধী দল বিজেপিকে। কিন্তু এবার যেন উল্টো ঘটনা ঘটতে ঘটতে দেখা গেল রাজ্যে। লোকসভা নির্বাচনের পর তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির উত্থান ঘটলে গেরুয়া শিবিরের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় পার্টি অফিস দখলের অভিযোগ তুলেছিল শাসক দল।

যা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, যেখানে পুলিশ প্রশাসন তৃণমূলের হাতে, সেখানে বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ তোলার কোনো সত্যতা আদৌ কি রয়েছে! তবে সেই সব কথায় কান না দিয়ে এবার ফের রাজ্যজুড়ে বিজেপির সন্ত্রাস এবং হাওড়া পুরনিগমে বিজেপির আক্রমণের প্রতিবাদে বুধবার দুপুরে হাওড়া পুরনিগমের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করতে দেখা গেল তৃণমূল পরিচালিত শ্রমিক সংগঠন আইএনটিটিইউসিকে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, এদিনের এই বিক্ষোভ সমাবেশে হাওড়া পৌরসভার বিদায় পুরবোর্ডের মেয়র পারিষদ, কাউন্সিলার থেকে তৃণমূলের অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন। আর সেখানেই বক্তব্য রাখতে উঠে প্রাক্তন মেয়র পরিষদ অরুণ রায় চৌধুরী বলেন, “পুরসভায় বিজেপির আক্রমণের প্রতিবাদেই আমাদের এই সভা। কেন্দ্রীয় সরকারের তরফ থেকে টাকা আসছে না বলেই পুরসভার কাজে অসুবিধা হচ্ছে। তবে রাজ্যের উন্নয়ন বহাল রয়েছে।”

অন্যদিকে হাওড়া পুরসভায় শান্তি স্থাপন করতেই গেরুয়া শিবিরের বিরুদ্ধে তাদের এই সভা বলে জানান প্রাক্তন মেয়র পারিষদ বিভাগ হাজরা। একইভাবে এদিন বক্তব্য রাখতে উঠে এই পৌরসভার প্রাক্তন মেয়র পরিষদ শ্যামল মিত্র বলেন, “হাওড়া পৌরসভায় যারা বিজেপির কাউন্সিলর ছিলেন, তাদের ওয়ার্ডে বেআইনি বাড়ি নির্মাণ হয়েছে।”

তবে বিজেপির তরফে অবশ্য তৃণমূলের করা এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। বিশেষজ্ঞদের একাংশ বলছেন, কিছুদিন আগেই বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে হাওড়া পুরসভার অভিযান চালালে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। আর সেই সমস্ত কিছুর বিরুদ্ধেই পালটা বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে তৃণমূলের পক্ষ থেকে এই প্রধান কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা করা হল বলেই মত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!