এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্যের প্রতিটি থানা ঘেরাও করার মতো লোক নেই বিজেপির: পার্থ চট্টোপাধ্যায়

রাজ্যের প্রতিটি থানা ঘেরাও করার মতো লোক নেই বিজেপির: পার্থ চট্টোপাধ্যায়

বিজেপি যুব মোর্চার “প্রতিরোধ সংকল্প কর্মসূচি”-কে ব্যাঙ্গের সুরে কটাক্ষ করলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, রাজ্য জুড়ে প্রতিটি থানা ঘেরাও করার মতো লোক কোথায় ওঁদের? শনিবার অডামাস উনিভার্সিটির অনুষ্ঠানে এসে তিনি আরও বলেন ,যেখানে সংবাদ মাধ্যম যাচ্ছে সেখানে গিয়ে লাফালাফি করছে প্রচার পাওয়ার আশায়। বাকি কোথাও কিছু নেই ।
উল্লেখ্য ,উত্তর ২৪পরগনার জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক-ও বিজেপির বিরুদ্ধে আক্রমণ করেন। তিনি বলেন, রাজ্যে বিজেপি রাজনৈতিক কর্মসূচির নামে বিশৃঙ্খলা তৈরি করছে। এর প্রতিবাদে তৃনমূলের পক্ষ থেকে মিছিল করে হয়। নোয়াপাড়া বিধানসভা কেন্দ্রে সামনে ভোট হওয়ায় সেখানে মিছিল কর্মসূচি করা হইনি বলে জানিয়েছেন জ্যোতিপ্রিয়বাবু।
যদিও বিজেপির তরফে উত্তর ২৪পরগনার জেলা সভাপতি সাধারণ সম্পাদক শঙ্কর চট্টপাধ্যায় এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি তাঁদের কর্মসূচিকে ব্যাখ্যা করে বলেন অশোকনগর, হাবরা, বারাসাত,মধ্যমগ্রাম,বনগাঁ, গোপালনগর সহ রাজ্যে প্রতিটি জায়গায় কর্মসূচি করা হয়েছে। যদিও রাজনৈতিক মহলের মতে বিজেপির লোক সংখ্যার দিক থেকে যে শক্তি বাড়িয়েছে তা নিয়ে কোনো সন্দেহ নেই।তবে এই বিষয়কে ঘিরে বিতর্কের অবসান ঘটাবে আসন্ন ভোটের ফলাফল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!