এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুজোর আগেই কি বিজেপিতে আসছেন তৃণমূলের আরেক বিধায়ক দিলীপ ঘোষের বাড়িতে যাওয়া নিয়ে জোর জল্পনা

পুজোর আগেই কি বিজেপিতে আসছেন তৃণমূলের আরেক বিধায়ক দিলীপ ঘোষের বাড়িতে যাওয়া নিয়ে জোর জল্পনা

লোকসভা ভোটের আগে থেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন একের পর এক হেভিওয়েট নেতা নেত্রী, সাংসদ। আর লোকসভা ভোটের পর তৃণমূল ভেঙে বিজেপিতে যোগ দিয়েছেন একের পর এক বিধায়ক, পঞ্চায়েত সদস্য,কাউন্সিলররা। সেই ধারা আজও অব্যাহত।

কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। যিনি কলকাতার প্রাক্তন মেয়র ও প্রাক্তন মন্ত্রী। তাঁর সাথে বিজেপিতে যোগ দিয়েছেন তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর সেই দিনই জল্পনা বাড়িয়ে দিল্লির বিজেপির সদর দপ্তরে উপস্থিত হয়েছিলেন এককালের মেয়র ঘনিষ্ঠ দেবশ্রী রায়। যাকে যাকে ঘিরে দিল্লি সদর দপ্তরে শোরগোল পরে যায়।

দিল্লির বিজেপি কর্তাদের এই নিয়ে শোভনবাবুর মান ভাঙাতে অনেক কসরত করতে হয়েছিল। শোভনবাবু শর্ত রেখেছিলেন যদি দেবশ্রী রায় বিজেপিতে যোগ দেন তাহলে তিনি ও বৈশাখী দেবী কোনোভাবেই বিজেপিতে যোগ দেবেন না। শুধু সেদিন নয় ভবিষ্যতেও যদি কোনদিন দেবশ্রী রায় বিজেপিতে যোগদান করেন তবে সেই দিনই হবে শোভনবাবু ও বৈশাখী দেবীর বিজেপিতে শেষ দিন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সেইমতো সেই দিন শোভনবাবুর কথা দাবি মেনেই দেবশ্রী রায়কে বিজেপিতে যোগ দেওয়া হয়নি। কিন্তু পরে অবশ্য শোনা গিয়েছে যে দেবশ্রী রায় বিজেপিতে যোগ দিলেও আপাতত কোনো আপত্তি করবেন না সদ্য বিজেপিতে যোগদানকারী শোভনবাবু। যদিও এই নিয়ে তার বিশেষ বান্ধবী বৈশাখী দেবীর আপত্তি অব্যাহত।

কিন্তু এদিন রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের জল্পনা বহুগুন বেড়ে গেল তার দিলীপ ঘোষের বাড়িতে আসা নিয়ে। বুধবার রাত দশটা নাগাদ বিজেপি রাজ্য সভাপতির বাড়ির সামনে একটি গাড়ি এসে দাঁড়ায়। আর সেখান থেকে জানা যাচ্ছে যে গাড়ির ভিতরে ছিলেন দেবশ্রী রায়। যদিও তিনি নামেননি।  তাঁর আপ্তসহায়ক গাড়ি থেকে বেরিয়ে দিলীপবাবুর খোঁজ খবর নেন। পরে দিলীপবাবুর দেখা না পেয়ে ফিরে যান দেবশ্রী রায়।

জানা যাচ্ছে বৃহস্পতিবার বাইপাসের ধারে শীর্ষস্থানীয় বিজেপি নেতার ফ্ল্যাটে বৈঠকে বসতে চলেছেন দেবশ্রী রায়। আর সেই কারণেই বুধবার রাতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তার বাড়িতে দেখা করতে গিয়েছিলেন দেবশ্রী রায়। যা খবর তাতে পুজোর আগেই কলকাতায় বিজেপির রাজ্য সদরদপ্তরে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেবেন দিলীপ ঘোষ।

এদিকে শোনা যাচ্ছে যে, বিজেপির সভাপতির অনুগামী বলে পরিচিত এক নেতা দেবশ্রী রায়ের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখেছেন, রাখছেন। এমনটাই জানা গেছে যে কিছুদিনের মধ্যেই তিনি বিজেপিতে যোগদান করছেন বৈশাখী দেবী ও শোভনবাবুকে অনেকটাই পিছনে সরিয়ে রেখে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!