এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির বিরুদ্ধে ওদের (তৃনমূল কংগ্রেস) লড়াই করতে একটি অসুবিধা আছে-দাবি মান্নানের

বিজেপির বিরুদ্ধে ওদের (তৃনমূল কংগ্রেস) লড়াই করতে একটি অসুবিধা আছে-দাবি মান্নানের

Priyo Bandhu Media

পেট্রোপন্যের মূল্যবৃদ্ধিতে দেশজুড়ে কেন্দ্র বিরোধী বনধে সামিল হয়েছে বাম ও কংগ্রেসের মত বিজেপি বিরোধী দলগুলি। কিন্তু আশ্চর্য্যজনক ভাবে এই বিজেপি বিরোধী আন্দোলনে বনধে নেই তৃনমূল কংগ্রেস।

ইস্যুকে সমর্থন করলেও এই বনধকে যে তাঁরা সমর্থন করবেন না শুক্রবারই এই ব্যাপারে সাফ জানিয়ে দিয়েছেন তৃনমূল মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু তৃনমূলের এই বিজেপির বিরুদ্ধ বনধকে সমর্থন না করার পেছনে অন্য কারন খুঁজে পাচ্ছেন বিধানসভার কংগ্রেসের বিরোধী দলনেতা আব্দুল মান্নান। কিন্তু কি সেই লুকোনো রহস্য?

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গতকাল এই বনধ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আব্দুল মান্নান বলেন, “পেট্রোল, ডিজেল থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি, রাফাল কেলেঙ্কারি। এইসব কিছুর বিরুদ্ধেই কেন্দ্রের বিরুদ্ধে সার্বিক প্রতিবাদ হওয়া দরকার।” তবে তৃনমূলের এই বনধে সামিল হতে অসুবিধে আছে! সেই প্রসঙ্গে এদিন আব্দুল মান্নান বলেন, “গোটা ভারতবর্ষে এই বাংলা ছাড়া তৃনমূল আর কোথাও নেই। আমরা বলেছিলাম তৃনমূল এই বনধের ব্যাপারে নিজেদের অবস্থান স্পষ্ট করুক। কখনও বলবে, আদবানী ভালো, আবার কখনও বলবে মোদী খারাপ। বিজেপির বিরুদ্ধে ওদের সর্বাত্মক লড়াই কোনোদিনই ছিল না।” সব মিলিয়ে এবার বিজেপি বিরোধী বনধকে সমর্থন না করায় তৃনমূলকে বিঁধলেন কংগ্রেসের পরিষদীয় দলনেতা আব্দুল মান্নান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!