এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > জয় শ্রী রামের পাল্টা দিয়ে বিজেপি কেন্দ্রীয় নেতার গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের, জোর শোরগোল রাজ্যে

জয় শ্রী রামের পাল্টা দিয়ে বিজেপি কেন্দ্রীয় নেতার গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূলের, জোর শোরগোল রাজ্যে


বঙ্গ-রাজনীতিতে কয়েক বছর আগেও যা অভাবনীয় ছিল, আপাতত তৃণমূল নেত্রীর ‘কল্যানে’ তা এখন চলছে পুরোদমে! বঙ্গ রাজনীতি এতদিন অভ্যস্ত ছিল ইনকিলাব জিন্দাবাদ বা বন্দেমাতরম-এর মত স্লোগানে! কিন্তু আপাতত তা পিছনের সারিতে গিয়ে বঙ্গ রাজনীতি মুখরিত ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে। ঘটনার সূত্রপাত নির্বাচন চলাকালীন – যখন চন্দ্রকোনায় মুখ্যমন্ত্রীর কনভয় পাশ করার সময় কিছু গেরুয়া সমর্থক ‘জয় শ্রীরাম’ বললে গাড়ি থামিয়ে তেড়ে যান মুখ্যমন্ত্রী। ‘জয় শ্রীরাম’ বলার ‘অপরাধে’ কার্যত তান্ডব চালায় পুলিশ বলে অভিযোগ ওঠে! বিক্ষোভ শুরু হলে ‘জয় শ্রীরাম’ বলার ‘অপরাধে’ গ্রেপ্তার করেও গেরুয়া সমর্থকদের ছেড়ে দিতে একপ্রকার বাধ্য হয় রাজ্য পুলিশ।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সম্প্রতি বিজেপি নেতা অর্জুন সিংহ বলেন, “মুখ্যমন্ত্রীর বাড়িতে 10 লক্ষ পোস্ট কার্ড পাঠানো হবে, যেখানে জয় শ্রীরাম লেখা থাকবে।” কিন্তু বিজেপি যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এই জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড পাঠায়, তাহলে কি চুপ করে থাকবে তৃণমূল!এদিন এই প্রসঙ্গে নিজেদের মত জানালেন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন তিনি বলেন, “বিজেপি মুখ্যমন্ত্রীর বাড়িতে 10 লক্ষ পুরস্কার পাঠালে তৃণমূলও জয়হিন্দ ও জয়বাংলা লেখা 20 লক্ষ পোস্ট কার্ড প্রধানমন্ত্রীর বাসভবনে পাঠাবে।”

এদিকে এই নিয়ে তৃনমূলের কর্মী সমর্থকরা বিজেপি নেতা অর্জুন সিং, দিলীপ ঘোষ, লকেট চ্যাটার্জী, সায়ন্তন বসু -র হোয়াটস আপ নম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়ে সেই নম্বরে বিজেপির জয় শ্রী রামের পাল্টা জয় হিন্দ, মমতা ব্যানার্জী জিন্দাবাদ, জয় বাংলা। এদিকে অনেকে আবার এই ম্যাসেজ পাঠিয়ে তার স্ক্রিন শর্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এখানেই বিষয়টি থেমে নেই ,এই পরিস্থিতিতে সোমবার রাতে কালীঘাটে পুজো দিতে গিয়ে তৃণমূল কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। পালটা তাঁর কনভয়কে লক্ষ্য করে ‘জয় হিন্দ’ ও ‘জয় বাংলা’ স্লোগান দিতে শোনা গেল শাসকদলের সমর্থকদের। যা নিয়েই উতপ্ত রাজ জাতীয় রাজনীতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!