এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > ভোট মিটতেই বিজেপি-তৃণমূলের ঝামেলা, গুলিতে আহত ১

ভোট মিটতেই বিজেপি-তৃণমূলের ঝামেলা, গুলিতে আহত ১

যখন দেশ জুরে গেরুয়া ঝড়, তখন রাজ্যের শাসক দল হারিয়ে যওয়া ১২ টি আসন নিয়ে বেশ চিন্তিত। কি কারনে হাতছাড়া হল এই ১২টি আসন এই নিয়ে দফায় দফায় বৈঠক করেন তৃনমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়।

ঠিক তখনই হাওড়ার নিমতায় একটি চায়ের দোকানে বচসায় জড়িয়ে পরেন বিজেপি ও তৃনমূল সমর্থকেরা। বিজোপির দাবি তারা নিয়মিত ঐ চায়ের দোকানের সামনে বসেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গতকাল কয়েকজন তৃমূল সমর্থক সেখানে আসেন ও তাদের সঙ্গে বচসায় জড়িয়ে জান। তারা অভিযোগ করেন সেখানে তৃনমূলের এক কর্মী রিভালবার দিয়ে গুলি চালান। একজন বিজেপি কর্মীর হাতে গুলি লাগে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তৃনমূলের পাল্টা জবাব তারা সেখানে যায়নি। সেখানে তৃনমূলের সমর্থক উপস্থিত ছিলনা না। এটা একটা গোষ্ঠী দ্বন্দ মাত্র। বিজেপি অযথা তৃনমূলের বিরুদ্ধে অভিযোগ করছে। তাছাড়া আমরা ঐ এলাকায় জিতেছি, আমরা বা আমাদের কর্মীরা কেন গুলি চালাবে।বিজেপি নিজেদের মধ্যে গন্ডগোল করে আমাদের নাম চালাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!