এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির “থিম সং” গেয়ে মুখ্যমন্ত্রীকে অপমান করেছেন বাবুল, অভিযোগে থানায় দায়ের এফআইআর

বিজেপির “থিম সং” গেয়ে মুখ্যমন্ত্রীকে অপমান করেছেন বাবুল, অভিযোগে থানায় দায়ের এফআইআর


কিছুদিন আগেই বামেদের মিছিলে সিপিএমের ছাত্র সংগঠনের এক নেত্রীকে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে বীভৎস স্লোগান দিতে দেখা গিয়েছিল। আর এবার সেই বামেদের পথে হেঁটেই আসন্ন লোকসভা নির্বাচনের আগে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে চাপে ফেলে দিয়ে “ফুটবে এবার পদ্মফুল, বাংলা ছাড়ো তৃণমূল” নামক শীর্ষক গানে রাজ্যের শাসক দলকে কড়া ভাষায় আক্রমণ করেছেন আসানসোলের বিদায়ী বিজেপি সাংসদ তথা বিশিষ্ট সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয়।

এদিকে বিজেপির বাবুল সুপ্রিয় শাসকদলের বিরুদ্ধে এই গান করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য সরকারের বিরুদ্ধে কুরুচিকর আক্রমণ করেছে বলে পাল্টা পথে নেমেছে তৃণমূল কংগ্রেসও। সূত্রের খবর, ইতিমধ্যেই বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আসানসোল দক্ষিণ থানায় একটি এফআইআর দায়ের করেছে তৃণমূল। তবে তৃণমূল তার বিরুদ্ধে এফআইআর করলেও এদিন সেই ব্যাপারে কার্যত নির্লিপ্তই থাকতে দেখা গেছে বিজেপির বাবুল সুপ্রিয়কে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন তিনি বলেন, “পুরো গানের বিরুদ্ধে অভিযোগ না তুলে কোন কোন লাইনে আপত্তি রয়েছে তা তৃণমূল নেতারা আমাকে জানান। তাহলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে আরও সুবিধা হবে।” অন্যদিকে সিপিএমের ছাত্রসংগঠন এসএফআইয়ের পক্ষ থেকে দেওয়া স্লোগানের কিছু অংশ বিজেপির বাবুল সুপ্রিয় তার গানে যুক্ত করেছেন বলে নানা মহলে অভিযোগ উঠলে এদিন সেই প্রসঙ্গে আসানসোলের বিদায়ী সাংসদ বলেন,’অনেকে বলছেন বিজেপির গানে আমি SFI-এর স্লোগান ব্যবহার করেছি। এতে কোনও সমস্যা আছে বলে আমি মনে করি না। আমি আমার গানে সমস্ত বিরোধীদের কণ্ঠকে সামিল করার চেষ্টা করেছি।’

সব মিলিয়ে এবার আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের শাসক দলকে চাপে রাখতে বিজেপির তরফ থেকে থিম সং গাইলে শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এফআইআর করা হল সেই বিজেপির বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!