এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রাথমিক শিক্ষকদের বকেয়া এরিয়ার মেটানোর দাবিতে বড়সড় আন্দোলনের পথে বিজেপি শিক্ষক সেল

প্রাথমিক শিক্ষকদের বকেয়া এরিয়ার মেটানোর দাবিতে বড়সড় আন্দোলনের পথে বিজেপি শিক্ষক সেল

ফের বেতন বঞ্চনার অভিযোগ উঠল প্রাথমিক শিক্ষকদের বিরুদ্ধে। এমনিতেই পিআরটি স্কেলের দাবিতে প্রাথমিক শিক্ষকরা আন্দোলনে নেমেছেন। এবার নতুন করে অভিযোগ উঠেছে দীর্ঘ চার থেকে সাড়ে চার বছর ধরে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার প্রাথমিক শিক্ষকদের বকেয়া এরিয়ারের টাকা মেটানো হচ্ছে না। এমনই অভিযোগ বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার রাজ্য কো-ইনচার্জ সব্যসাচী ঘোষের।

তাঁর অভিযোগ কেন্দ্রীয় শিক্ষক শিক্ষণ নিয়ামক সংস্থা এনসিটিই-এর নির্দেশ অনুসারে পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার যে সমস্ত প্রাথমিক শিক্ষক ২০১৪ সালে এক বছরের ব্রীজ কোর্স এবং যে সমস্ত প্রাথমিক শিক্ষক ২০১৫ সালে দুই বছরের ওডিএল ডিএলএড কোর্স সম্পন্ন করেন তাঁদের বকেয়া এরিয়ারের টাকা এখনও পর্যন্ত মেটানো হয়নি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, অন্যান্য জেলায় এই এরিয়ারের টাকা মিটিয়ে দেওয়া হয়েছে। বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস বলেন, রাজ্য সরকার মেলা ও খেলাতে দেদার টাকা খরচ করলেও প্রাথমিক শিক্ষকদের সামান্য কটা এরিয়ারের টাকা দিতে পারছে না!

তিনি আরও বলেন, পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলার প্রাথমিক শিক্ষকদের এরিয়ারের টাকা অবিলম্বে না মেটানো হলে বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার পক্ষ থেকে প্রথমে শিক্ষামন্ত্রীর দৃষ্টিগোচর করা হবে এবং তাতেও কাজ না হলে বৃহত্তর আন্দোলনের পথে যাওয়া হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!