এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি-র গণতন্ত্র বাঁচাও সভায় হাজির থাকছেন দাড়িভিটে নিহত দুই ছাত্রের পরিবার

বিজেপি-র গণতন্ত্র বাঁচাও সভায় হাজির থাকছেন দাড়িভিটে নিহত দুই ছাত্রের পরিবার

উত্তরবঙ্গে গেরুয়া ঝড় তুলতে আসছেন যোগী। ফেব্রুয়ারীর প্রথম সপ্তাহেই ‘গণতন্ত্র বাঁচাও’ সভায় যোগ দিতে রায়গঞ্জে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ৫ ফেব্রুয়ারি তিনি সভা করতে পারেন বলে খবর পাওয়া গিয়েছে বিজেপি সূত্রে। যোগীর সভাতেই হাজির থাকতে চলেছেন দাড়িভিট কান্ডে নিহত দুই ছাত্রের পরিবার।

আসন্ন লোকসভা ভোটকে টার্গেট করেই বাংলায় পদ্ম ফোটানোর অঙ্গীকার নিয়ে উত্তরবঙ্গে সভা করতে আসছেন যোগী। কিছুদিন আগেই যোগীর বাংলায় সভা করতে আসার খবরটি দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি। তবে তখন সভার দিনক্ষণ জানা যায়নি কিছুই। পরে জেলা বিজেপির সভাপতি খোলাসা করেন ৫ ফেব্রুয়ারি রায়গঞ্জে সভা করতে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। যোগীর সভার জন্যে রায়গঞ্জে তিনি মাঠের আবেদন করা হয়েছে।

এই তালিকায় রয়েছে রায়গঞ্জ শহরের মার্চেন্ট ক্লাব,উদয়পুরের মাঠ এবং বারদুয়ারি মাঠ। এই তিনটি মাঠের একটিতেই সভা করবেন যোগী। রায়গঞ্জে গনতন্ত্র বাঁচাও সভায় প্রধান বক্তা হিসাবে আসার জন্যে যোগীর কাছে আবেদন করেছিল রাজ্য বিজেপি। সেই আবেদনে সাড়া দিয়েই রায়গঞ্জের সভায় আসার সিদ্ধান্ত নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

৫ ফেব্রুয়ারি রায়গঞ্জের সভার পর বালুরঘাটেও একটি সভা করার কথা রয়েছে যোগীর। এ প্রসঙ্গে জেলা বিজেপি সভাপতি শঙ্কর চক্রবর্তী জানিয়েছেন,উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রায়গঞ্জে সভা করতে আসছেন। ৫ তারিখ তাঁর সভার দিন ঠিক করা হলেও এখনো চূড়ান্ত করা হয়নি কিছুই।

যোগী ছাড়াও সভায় বিজেপির একাধিক হেভিওয়েট নেতা-মন্ত্রীরা উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন তিনি। এই সভাতেই উপস্থিত থাকবে দাড়িভিটে গুলিবিদ্ধ হয়ে নিহত রাজেশ ও তাপসের পরিবার। ন্যায্য অধিকারের দাবীতেই সভায় হাজির থাকবেন তাঁরা।

প্রসঙ্গত,গত বছরের সেপ্টেম্বরে দাড়িভিট স্কুলে শিক্ষক নিয়োগের দাবীতে আন্দোলনে নেমে রাজ্যপুলিশের গুলিতে প্রাণ হারায় তাপস বর্মণ এবং রাজেশ সরকার নামের দুই ছাত্র। ঘটনার এতোদিন কেটে গেলেও এখনো দোষীদের শাস্তি হল না। তাই ন্যায্য অধিকার চাইতেই বিজেপির ‘গনতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে উপস্থিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছপ নিহতের পরিবার,এমনটাই অভিমত অভিজ্ঞমহলের।

অন্যদিকে,উত্তরবঙ্গে যোগীর সভার জন্য গ্রাম থেকে শহর সব জায়গাতেই প্রচার কর্মসূচি নিয়ে ব্যাপক তোড়জোড় শুরু করেছে বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!