এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি রাজ্য সভাপতি পদ নিয়ে বিস্ফোরক খবর সামনে এলো, জেনে নিন

বিজেপি রাজ্য সভাপতি পদ নিয়ে বিস্ফোরক খবর সামনে এলো, জেনে নিন



 

অনেকদিন ধরেই আশা-আশঙ্কা নিয়ে দিন কাটছিল দিলীপ ঘোষের। তবে অবশেষে হয়ত এবার সুখবর পেতে চলেছেন তিনি। সূত্রের খবর, আগামীকাল বৃহস্পতিবার রাজ্য বিজেপির সভাপতির নাম ঘোষণা হতে চলেছে। যেখানে নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন বিজেপির বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর এই ঘটনা থেকেই কার্যত স্পষ্ট যে, বিজেপির বর্তমান রাজ্য সভাপতি দিলীপ ঘোষই হচ্ছেন পরবর্তী রাজ্য সভাপতি।

জানা গেছে, এদিন রাজ্য বিজেপির দপ্তরে এসেছিলেন কিরেন রিজিজু। আর সেখানেই তাঁকে মনোনয়ন পত্র জমা দেন দিলীপ ঘোষ। একাংশের মতে, রাজ্য বিজেপির অনেক সদস্য এবং সঙ্ঘ ঘনিষ্ঠ ব্যক্তিদের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন দীলিপবাবু। তাই সেদিক থেকে তার সভাপতি পদে বসা শুধুই সময়ের অপেক্ষা।

এদিন এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, “আমি আগেও সভাপতি হতে চাইনি। জিজ্ঞাসা না করে ঘোষণা করেছিল। এবারও সভাপতি পদে মনোনয়নপত্র জমা করলাম। কাল জানা যাবে। আমাদের দলের একটা সংবিধান রয়েছে। অনুগত সৈনিক হিসেবে দলের সিদ্ধান্ত মানতে বাধ্য।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, দীলিপবাবু যে দ্বিতীয়বারের জন্য বিজেপির রাজ্য সভাপতি হচ্ছেন, তা কার্যত নিশ্চিত। তবে তার বিরোধী গোষ্ঠির লোকেরা যাতে তার সভাপতি হওয়া নিয়ে কোনো প্রশ্ন তুলতে না পারেন, তার জন্যই দলের শৃঙ্খলাকে সংবাদমাধ্যমের সামনে তুলে ধরে নিজের মত প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের বর্তমান বিজেপি সভাপতি।

বিশ্লেষকদের একাংশ বলছেন, লোকসভা নির্বাচনে বিজেপি বাংলা থেকে 18 টি আসন পেয়েছে। যার মূল সেনাপতি হিসেবে কৃতিত্বের দাবি রাখেন দিলীপ ঘোষ। তবে লোকসভা নির্বাচনের পর রাজ্যের তিন বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে মুখ থুবরে পড়েছে ভারতীয় জনতা পার্টি। যেখানে প্রার্থী নির্বাচনে দিলীপ ঘোষের ভূমিকা ছিল সব থেকে বেশি বলে মনে করেছিলেন একাংশ।

আর তারপর থেকেই অনেকের মনে আশঙ্কা তৈরি হয়েছিল যে, এবার হয়ত পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে সরিয়ে দেওয়া হতে পারে। কিন্তু এদিন বিজেপি পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজেজুর কাছে সভাপতি পদে দ্বিতীয়বারের জন্য মনোনয়নপত্র জমা দিয়ে দিলীপবাবু অন্য বার্তা দিলেন বলেই মত ওয়াকিবহাল মহলের। এখন বর্তমান বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নাম পরবর্তী সভাপতি হিসেবে আগামীকাল ঠিক কখন ঘোষণা হয়! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!