এখন পড়ছেন
হোম > রাজ্য > শাসক দলকে কটাক্ষ করে উলুবেড়িয়ার প্রার্থীর পাশে‌ বিজেপি

শাসক দলকে কটাক্ষ করে উলুবেড়িয়ার প্রার্থীর পাশে‌ বিজেপি

উলুবেড়িয়া উপনির্বাচন নাকের ডগায় এরই ‌মধ্যে প্রার্থী দিয়ে সমালোচনার মুখে পড়ল শাসকদল । শাসল দলের হয়ে উলুবেড়িয়ার প্রার্থী হয়েছেন প্রয়াত সাংসদ সুলতান আহমেদের স্ত্রী সাজদা আহমেদ।
সেই নিয়ে উলুবেড়িয়ায় প্রচারে গিয়ে তৃণমূল কে দুষলেন বিজেপির জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবী দুর্নীতি করার জন্যই শাসক দলের এ হেন প্রার্থী নির্বাচন।
এদিন ছিল বিজেপির তৃতীয় দফার প্রচার উপস্থিত ছিলেন অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়, প্রার্থী অনুপম মল্লিক মুকুল রায় এবং সাংসদ জর্জ বেকার। প্রচারে জয় মোদী সরকারের অনেক প্রশংসা করেন, পরে তিনি‌বলেন, ” উলুবেড়িয়া উপনির্বাচন অত্যন্ত দুঃখের। সবং এ‌ লোভের ভোট হয়েছিল। কিন্তু এই‌ নির্বাচন দুঃখের। সাংসদ সুলতান আহমেদের মৃত্যুর জন্য উলুবেড়িয়া উপনির্বাচন হচ্ছে। প্রয়াত সাংসদ সহ তাঁর স্ত্রী তথা উলুবেড়িয়ার প্রার্থীর প্রতি জয় সন্মান প্রদর্শন করে বলেন, ” সাজদা ভাবিকে আমি সন্মান করি, আমার সঙ্গে পরিচয় আছে। উনি রাজনীতির লোক নয়, একজন সাধারন গৃহবধু। ইদের বিরিয়ানি কিমবা বকরিদের‌ মাংস নিয়েই তিনি থাকেন।”
তাঁর আরও দাবি, ” এই‌ এলাকার তৃণমূল নেতার সাজদা বিবিকে‌ সামনে রেখে দুর্নীতি করতে চাইছে।সেই‌ করনেই তাঁর মত অরাজনৈতিক ব্যক্তিকে ভোটে দাঁড় করিয়েছে। ” তিনি সাজদা আহমেদকে বলির পাঁটা বলে উল্লেখ করেন। সাথে সাথে তিনি বলেন সাজদা ভাবি দিল্লি বা সংসদের কাজ সম্পর্কে অবহত নন, কিভাবে কাজ করতে হয় জানেন না ।
বারবার তাঁর কথায় একই সুর ফিরে আসছিল যে এর পিছনে তৃণমূলের কোনও বড়সড় দুর্নীতির পরিকল্পনা রয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!