এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ডাল-ভাতের পর বৈশাখীকে নতুন নাম দিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ সাথেই বাড়লো জল্পনা

ডাল-ভাতের পর বৈশাখীকে নতুন নাম দিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ সাথেই বাড়লো জল্পনা

এখনো একমাস হয়নি তৃণমূল ছেড়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় কিন্তু। প্রথম দিন থেকেই বৈশাখীdebi ও শোভন বাবুর সঙ্গে বিজেপির সম্পর্ক তেমন সুন্দর হয়ে ওঠেনি।

সূত্রপাত সেদিন দিল্লিতে বিজেপি সদর দপ্তরে শোভনবাবু ও বৈশাখী দেবী যান সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের বিধায়ক দেবশ্রী রায়।যিনি এককালে শোভনবাবুর অত্যান্ত ঘনিষ্ঠ ছিলেন। কিন্তু বর্তমানে তাদের সম্পর্ক তলানীতে ফলে তাকে দেখে শোভনবাবু এবং বৈশাখী দুজনেই যোগদানে আপত্তি তোলেন।শর্ত দেন যদি দেবশ্রী রায় যোগদান করে বিজেপিতে তবে তিনিও বৈশাখীদেবী কোনমতেই বিজেপিতে যোগদান করবেন না। সেইমতো নেতৃত্ব সেদিনের দেবশ্রী রায়ের যোগদান স্থগিত রাখে তারপর জল গড়িয়েছে অনেকদূর।

বৈশাখীদেবী বিজেপিতে শোভনবাবুর সম পদমর্যাদা আশা করছেন এবং বিজেপির তরফ থেকে তা দিতে নিমরাজি হওয়ায় তিনি এবং শোভন বাবু বিজেপিতে নিজেদের যোগ্য সম্মান পাচ্ছেন না বলে বিজেপি ছাড়তে পারেন বলে দিয়েছেন।

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই একের পর এক কান্ড ঘটিয়েছেন বৈশাখীদেবী। সে আমন্ত্রণপত্রে তাঁর নাম না থাকা কিংবা বিধায়কদের সঙ্গে বৈঠকে থাকার চেষ্টা করা কিংবা দিলীপবাবুর ডাল ভাতের তুলোনাকে সাংবাদিককে সামনে কড়া জবাব।

বৈশাখের দূরত্ব বাড়ছে তা স্পষ্ট কিন্তু তাকে ধামাচাপা দিতে এবার দিলীপবাবু বৈশাখীদেবীকে নতুন বউ এর সাথে তুলনা করলেন। প্রসঙ্গত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শোভন-বৈশাখী কে ডাল ভাতের সঙ্গে তুলনা করেছিলেন যা নিয়ে বেজায় চটেছিলেন বৈশাখী দেবী। আর সেদিনের ডাল-ভাতের পর এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নতুন বউয়ের দিলেন রাজ্য বিজেপি সভাপতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শোনা যাচ্ছে বৈশাখীর সাথে বনিবনা না হওয়ার অন্যতম কারণ বৈশাখী দেবী পদমর্যাদা এবং বিভিন্ন বিষয় নিয়ে তার চাহিদা বাড়ছে চাহিদা সেই চাহিদা পূরণ করতে গিয়ে ক্ষোভ বাড়ছে বিজেপির অন্তরে কিছুটা হলেও শোভন বাবু মানে নিতে পারছেন না আর বান্ধবীর কারণেই এই নিয়ে কৈলাশ বিজয় বর্গী বাড়িতে গিয়ে ইস্তফার ইচ্ছাপ্রকাশ করেছিলেন।

আর এই সব কিছুতেই ধামাচাপা দিয়ে সবকিছু ঠিক আছে এটা বোঝাতে দীলিপবাবু বৈশাখের বিকেল নতুন বউয়ের সঙ্গে তুলনা করলেন তিনি। বললেন এদিন কৃষ্ণনগরের ঘূর্ণিতে একটি চা চক্রে অংশগ্রহণ করে তিনি বলেন বৈশাখী সবেমাত্র দলে এসেছেন তিনি আমাদের দলে নতুন বৌয়ের মত। সবার সাথে মানিয়ে নিতে তার একটু সময় লাগবে কিন্তু আমার বিশ্বাস আছে পৃথিবীর সবার মন জয় করে নেবেন ঠিক যেমন একটা নতুন ভাবে সে কিছুদিনের মধ্যেই সবার মন জয় করে বোমা হয়ে ওঠেন।

এদিন তিনি মুকুল রায় তিনি এও বলেন যে মুকুলদা নিজের দায়িত্ব পালন করে তাদের বুঝিয়ে নিয়ে এসেছেন শোভন বৈশাখী বুঝবেন এটুকু আশা করছি আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে, এমনটাই আশা রাখছি। ফলে নতুন বৌমা উপাধি নিয়ে বৈশাখী দেবী এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি। তবে এটাকে ভালোভাবে নেবেন নাকি এটাকে নিয়ে অন্য কিছু হবে তা নিয়ে জল্পনা রয়ে গেল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!