এখন পড়ছেন
হোম > জাতীয় > আবার কি শিবসেনা-বিজেপি কাছাকাছি? মোদীর নতুন চালে চরমে উঠল জল্পনা

আবার কি শিবসেনা-বিজেপি কাছাকাছি? মোদীর নতুন চালে চরমে উঠল জল্পনা

সম্প্রতি পেরিয়ে গেল শিবসেনা প্রধানের জন্মদিন। আর সেই জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে বিজেপি-শিবসেনা জোট জল্পনাকে উস্কে দিলেন বিজেপি নেতা তথা রাষ্ট্রপ্রধান নরেন্দ্র মোদী। রাহুল কর্তৃক মোদী আলিঙ্গন কাণ্ডের পর এই নিয়ে সরগরম দিল্লীর রাজনৈতিক মহল। প্রসঙ্গত লোকসভায় আস্থা ভোটের সময় বিজেপির পাশ থেকে সরে এসেছিল শিবসেনা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের ওপর তাদের আর কোনও আস্থা নেই বলেও মন্তব্য করা হয়। এটাও জানানো হয় যে আগামী ২০১৯ লোকসভা যুদ্ধে শিবসেনা একাই একশো। বিজেপির সাহায্যের কোন দরকার নেই তাদের। আবার এদিন লোকসভায় বাদল অধিবেশন চলাকালীন মোদির বিরুদ্ধে গলা চড়ানোর পর রাহুল গান্ধীর মোদীকে আলিঙ্গন করা – শিবসেনা কর্তৃক বেশ প্রশংসিত হয়েছিল। সব মিলিয়ে এতা বোঝাই যাচ্ছিল যে শিবসেনা বিজেপি সম্পর্ক বেশ তিক্ততার জায়গায় গিয়ে পোঁছেছে।

সেখানে শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে মোদী কি বিজেপি-শিবসেনা জোটের দ্বার খুললেন? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে দিল্লীর রাজনৈতিক হাওয়ায়।

শিবসেনা প্রধান টুইটারে নেই তবুও তাঁকে টুইট করেন মোদী।  উদ্ভব ঠাকরেকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!