এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > মর্মান্তিক! পদ পেতেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বিজেপি জেলা সভাপতি!

মর্মান্তিক! পদ পেতেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন বিজেপি জেলা সভাপতি!



মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন নবনির্বাচিত বিজেপির শিলিগুড়ি জেলা সভাপতি অভিজিত্‍ চৌধুরী। গতকালই তাঁর নাম আনুষ্ঠানিকভাবে রাজ্য বিজেপির তরফে শিলিগুড়ির নতুন জেলা সভাপতি হিসাবে ঘোষণা করা হয়। এরপর কলকাতায় কাজ মিটিয়ে তিনি অন্যান্য সঙ্গীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু, বহরমপুরের ভাকুড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে উল্টোদিক থেকে আসা এক ট্রাকের সঙ্গে তাঁর গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান তিনি।

অভিজিৎবাবুর গাড়ির ড্রাইভার সহ আরও ৪ জন এই দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন। বর্তমানে সকলেই চিকিৎসাধীন। এই আহতদের মধ্যেই রোহিত ঘোষ নামে একজন পুলিশকে জবানবন্দি দিতে পেরেছেন। তাঁর জবানবন্দি অনুযায়ী, কলকাতা থেকে কাজ সেরে ফেরার পথে আজ বড় সাড়ে ৩ তে নাগাদ বহরমপুরের কাছে জাতীয় সড়কে হঠাৎ করে তাঁদের গাড়ির সামনে কিছু একটা চলে আসে। ফলে নিয়ন্ত্রণ হারায় তাঁদের গাড়ি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এরপরেই উল্টোদিক থেকে আসা একটা লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা অভিজিত্‍বাবুকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। কিন্তু, ততক্ষনে সব শেষ হয়ে গেছে – হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাকি ৪ আহতকেও মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেখানেই বর্তমানে তাঁদের চিকিৎসা চলছে।

দুর্ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান মুর্শিদাবাদ জেলা বিজেপি সভাপতি গৌরীশঙ্কর ঘোষ সহ অন্যান্য স্থানীয় বিজেপি নেতারা। কিন্তু, তাঁদের কিছু করার ছিল না – ততক্ষনে সেই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে গেছে। এদিকে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বিজেপি নেতা অভিজিৎবাবু মারা গেলেও সংশ্লিষ্ট গাড়ির ড্রাইভার আপাতত সুস্থ আছেন। তবে আহতদের মধ্যে একজনের বুকে মারাত্মক ছোট লেগেছে। সব মিলিয়ে এই দুর্ভাগ্যজনক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!