এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির বিরুদ্ধে তোপ দেগে শত্রুঘ্ন সিনহা, দল ছাড়া নিয়ে বাড়লো জল্পনা

বিজেপির বিরুদ্ধে তোপ দেগে শত্রুঘ্ন সিনহা, দল ছাড়া নিয়ে বাড়লো জল্পনা

খাতায় কলমে এখনও বিজেপি দলের সদস্য হওয়া সত্ত্বেও সেই দলের বিরুদ্ধেই বিভিন্ন সময়ে বিভিন্ন আক্রমনাত্মক মন্তব্য করেছেন বিজেপি দলেরই বিক্ষুদ্ধ নেতা শত্রুঘ্ন সিনহা। এবারেও তার অন্যথা হলোনা। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতে আম আদমী পার্টি আয়োজিত একটি জনসভায় উপস্থিত হয়ে বিজেপি দলেরই শীর্ষ নেতৃত্বের উদ্দেশ্য প্রশ্ন করলেন মন্ত্রী হওয়ার সব যোগ্যতা থাকা সত্ত্বেও কেন তাঁকে মন্ত্রীত্ব দেওয়া হল না !

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ইস্যুতে একাধিক ভাবে কেন্দ্রের বিজেপি সরকারকে বাক্যবাণে বিদ্ধ করলেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। এদিনের জনসভায় টেলিফোন মারফত বক্তব্য রাখেন প্রাক্তন বিজেপি নেতা যশবন্ত সিনহা। তিনি বললেন, “দেশে অঘোষিত জরুরি অবস্থা চলছে। যা ঘোষিত জরুরি অবস্থার থেকেও ভয়ঙ্কর।” এই প্রথম নয় এর আগেও একাধিক সময়ে সরকার এবং দল বিরোধী মন্তব্য করেছিলেন বিক্ষুদ্ধ নেতা শত্রুঘ্ন সিনহা। উল্লেখ্য কেন্দ্রীয় সরকারের নোটবন্দীর সিদ্ধান্তে তিনিই প্রথম এবং একমাত্র বিজেপি সাংসদ, যিনি বলেন নোট বাতিলের সিদ্ধান্ত ভুল ছিল।

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এটা আমাদের মেনে নেওয়া উচিত। এখনও অবধি বিজেপি দলের সাংসদের দল বিরোধী এবং সরকারের কার্যকলাপে কৌতুহলী আচরণ স্বাভাবিক ভাবেই আগামী বছর লোকসভা নির্বাচনের প্রাক্কালে দেশের বর্তমান পরিস্থিতিতে তাঁর দল পরিবর্তনের জল্পনাকে স্বভাবতই উস্কে দিয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!