এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিজেপির ‘উত্তরবঙ্গের প্রার্থী তালিকা’ – একনজরে দেখে নিন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিজেপির ‘উত্তরবঙ্গের প্রার্থী তালিকা’ – একনজরে দেখে নিন


বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ঘোষণা করেছিলেন আসন্ন লোকসভা নির্বাচনে বাংলা থেকে গেরুয়া শিবির অন্তত ২২-২৩ টি আসন দখল করতে চলেছে। আর তারপর থেকেই বিজেপির প্রার্থী হওয়ার জন্য কার্যত লাইন পরে গেছে ৬, মুরলীধর সেন লেনের বিজেপি রাজ্য অফিসে। এই নিয়ে ইতিমধ্যেই রাজ্য বিজেপির শীর্ষনেতৃত্বের দু-দুবার বৈঠক হয়ে গেলেও, কারা প্রার্থী তালিকায় ঠাঁই পেতে চলেছেন তা নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছেন রাজ্য বিজেপির নেতারা।

অন্যদিকে, বিজেপির তরফে আসন্ন লোকসভা নির্বাচনে বাংলার দায়িত্বপ্রাপ্ত নেতা মুকুল রায় স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিজেপির প্রার্থী তালিকা ঠিক করবেন স্বয়ং অমিত শাহ সহ কেন্দ্রীয় নেতৃত্ব। এই ব্যাপারে রাজ্য নেতৃত্ব বা তাঁর কিছুই করার নেই – তার থেকেও বড় কথা যে সব নাম নিয়ে জল্পনা ছড়াচ্ছে তারও নাকি কোনো ভিত্তি নেই। আর যেহেতু, এই নিয়ে সরকারিভাবে কিছু জানা যাচ্ছে না, তাই বিজেপির প্রার্থী তালিকা নিয়ে একের পর এক জল্পনা ছড়াচ্ছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই, সোশ্যাল মিডিয়ায় বিজেপির ‘উত্তরবঙ্গের প্রার্থী তালিকা’ নামে একটি লিস্ট রীতিমত ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকায় দেখা যাচ্ছে উত্তরবঙ্গের ৮ কেন্দ্র থেকে ৮ জন প্রার্থীর নাম রয়েছে। কিন্তু, এই প্রার্থী তালিকার সূত্র বা সত্যতা নিয়ে সেখানে কিছু লেখা নেই। এদিকে, রাজ্য বিজেপির বেশ কিছু শীর্ষ নেতার সঙ্গে এই প্রসঙ্গে যোগাযোগ করা হলে, তাঁদের স্পষ্ট বক্তব্য – বিজেপির প্রার্থী তালিকা এখনো চূড়ান্ত নয়. তাই এই তালিকার কোনো ভিত্তি নেই, প্রকাশিত নামের মধ্যে কেউ হয়ত টিকিট পেতেও পারেন, কিন্তু এটি মোটেই কোনো সরকারি তালিকা নয়।

আসুন, একনজরে দেখে নেওয়া যাক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিজেপির সেই ‘উত্তরবঙ্গের প্রার্থী তালিকায়’ কোন কেন্দ্রে কার নাম আছে –
১. কুচবিহার – দীপক বর্মন
২. আলিপুরদুয়ার – জন বারলা
৩. জলপাইগুড়ি – অরুণ মণ্ডল
৪. দার্জিলিং- সুরিন্দর সিং আলুওয়ালিয়া
৫. রায়গঞ্জ – দেবজিত্‍ সরকার
৬. বালুরঘাট – রথীন্দ্র বসু
৭. মালদা উত্তর – সাগরিকা সরকার
৮. মালদা দক্ষিণ – শ্রীরূপা মৈত্র চৌধুরী

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!