এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > শাসকদলের সন্ত্রাসের বিরুদ্ধে হুগলি জেলায় ঝড় তুললেন মুকুল-সায়ন্তন-বিশ্বপ্রিয় ত্রয়ী

শাসকদলের সন্ত্রাসের বিরুদ্ধে হুগলি জেলায় ঝড় তুললেন মুকুল-সায়ন্তন-বিশ্বপ্রিয় ত্রয়ী

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন ঘোষণা হতেই রাজ্যজুড়ে বিজেপি কর্মীদের উপর শাসকদলের আক্রমন ও বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো শুরু হয় বলে গেরুয়া শিবিরের অভিযোগ। আর পঞ্চায়েত নির্বাচন মিটতেই পুরুলিয়ার দুই কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হওয়ায় রীতিমত ক্ষিপ্ত রাজ্য বিজেপি। বিজেপি শিবিরের দাবি আগামীদিনে রাজ্যে তৃণমূল কংগ্রেসকে সরিয়ে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি – আর এই কথা অনুধাবন করতেই এইভাবে শাসকদলের আক্রমন নেমে আসছে। তাই এইসবের পরিপ্রেক্ষিতে পুরুলিয়াতে যে আন্দোলন শুরু করেছিল রাজ্য বিজেপি তা এবার জেলায় জেলায় ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা তাদের।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সেই আন্দোলন কর্মসূচির অন্যতম অঙ্গ হিসাবে গতকাল রাজ্যজুড়ে বিভিন্ন জেলায় ডিএম অফিস ঘেরাও ও ডেপুটেশন জমা দে বিজেপির জেলা নেতৃত্ত্ব। আর প্রতি জেলাতেই বিজেপি রাজ্যস্তরের কোনো না কোনো শীর্ষনেতা উপস্থিত ছিলেন সেই আন্দোলনকে আরো জোরদার করতে। বিজেপি সূত্রের খবর এই মাসের শেষের দিকে আগামী ২৭-২৮ তারিখ রাজ্যে আসছেন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, তার আগে রাজ্যজুড়ে শাসকদলের বিরুদ্ধে এইরকমই বিভিন্ন তীব্র আক্রমনাত্মক কর্মসূচি নেওয়া হবে। গতকাল এই ডিএম অফিস ঘেরাও ও ডেপুটেশন জমা দেওয়া কর্মসূচিতে হুগলি জেলায় উপস্থিত ছিলেন মুকুল রায়, সায়ন্তন বসু, বিশ্বপ্রিয় রায়চৌধুরী সহ হগলি জেলা বিজেপির সমস্ত শীর্ষনেতা ও কয়েক হাজার বিজেপি কওমি-সমর্থক।

Top
error: Content is protected !!