এখন পড়ছেন
হোম > জাতীয় > করোনা মোকাবিলায় দলীয় কর্মীদের কাছে বড়সড় আর্জি বিজেপি সভাপতির, জেনে নিন!

করোনা মোকাবিলায় দলীয় কর্মীদের কাছে বড়সড় আর্জি বিজেপি সভাপতির, জেনে নিন!


কথায় আছে, বিন্দু বিন্দু দিয়েই সিন্ধু তৈরি হয়। বর্তমানে ভারতবর্ষকে গ্রাস করেছে ভয়াবহ মারন ভাইরাস করোনা। যে যার মত করে পারছেন, যতটা পারছেন, আর্থিক সাহায্য করছেন এই করোনা মোকাবিলায়। এক্ষেত্রে রাজনীতিকে দূরে সরিয়ে রেখেই সকলে একে অপরের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আর এই পরিস্থিতিতে কেন্দ্রের শাসক দল বিজেপির পক্ষ থেকে ইতিমধ্যেই তাদের সাংসদ এবং যে সমস্ত রাজ্যে তাদের বিধায়ক আছে, তাদেরকে ত্রাণ তহবিলে অর্থ দেওয়ার কথা জানানো হয়েছে। আর এবার দলীয় কর্মীদের পক্ষ থেকেও, সামান্য অর্থ পেয়ে যদি করোনা মোকাবিলায় সহযোগিতা করা যায়, তার জন্য আপ্রাণ চেষ্টা করছে গেরুয়া শিবির। সূত্রের খবর, এবার দলীয় কর্মীদের কাছে 100 টাকা অনুদান দেওয়ার আর্জি রাখলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, এদিন দলের কর্মীদের উদ্দেশ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, “এই কঠিন সময়ে সব কর্মীই যেন প্রধানমন্ত্রীর করোনা ফান্ডে 100 টাকা করে অনুদান করেন।” তবে শুধু অর্থ দেওয়াই নয়, প্রতিটি কর্মী যাতে আরও 10 জন কর্মীকে এই অর্থ দেওয়ার জন্য এবং করোনা মোকাবিলায় সাহায্য করবার জন্য অনুপ্রাণিত করেন, তার জন্য বিজেপি সভাপতির পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, এখনও পর্যন্ত ভারতবর্ষের বুকে কোনো দল তাদের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে এই বার্তা দিতে সক্ষম হয়নি। কিন্তু এবার কেন্দ্রের শাসক দল বিজেপির সর্বভারতীয় সভাপতি যেভাবে কর্মীদের করোনা মোকাবিলায় 100 টাকা করে সাহায্য করার আর্জি জানালেন, তা নিঃসন্দেহে যথেষ্ট সময়োপযোগী এবং তাৎপর্যপূর্ণ বলেই মত ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!