এখন পড়ছেন
হোম > রাজ্য > উড়ো ফোনে খুনের হুমকি স্বয়ং বিজেপি সভাপতিকে, দায়ের হলো এফ এই আর

উড়ো ফোনে খুনের হুমকি স্বয়ং বিজেপি সভাপতিকে, দায়ের হলো এফ এই আর

ফোনে হুমকি তাও আবার একেবারে খুনের। সেই হুমকিও যাকে তাকে নয় একেবারে বিজেপির জেলা সভাপতি কে। বারবার একই নম্বর থেকে ফোন করে দেওয়া হলো হুমকি। ফোনটা উরও ছিল কিন্তু বার্তাটা বেশ জোরালো ছিল। হাওড়া জেলা সদর বিজেপি সভাপতি সুরজিৎ সাহার স্ত্রীর ফোনে পরপর তিনবার ফোন করে সুরজিৎ বাবু কে খুনের হুমকি দেওয়া হয়।

প্রথমে ব্যাপারটিকে আমল না দিলেও তৃতীয় ফোনটি আসা মাত্রই বিষয়টিকে আর লোগো করে দেখতে পারেননি বিজেপি সভাপতি। বুধবার রাতেই হাওরা থানায় এফআইআর করেন তিনি। প্রথমে মেল মারফত মারফত ও পরে নিজে থানায় এসে এফআইআর দায়ের করেন সুরজিৎ বাবু।

বিজেপির এই নেতা জানান,”আমার স্ত্রীর মোবাইলে একটা অচেনা নম্বর থেকে ফোন এসেছিল। সেখানে আমাকে রীতিমত খুনের হুমকি দেওয়া হয়েছে। সোমবার প্রথম ফোন আসে।বুধবার রাতে তৃতীয় বার ফোন আসার পরে বিষয়টাকে আমরা সিরিয়াস ভাবে নিয়ে থানায় এফআইআর করেছি। এখন যা ব্যবস্থা নেওয়ার পুলিশ নেবে”

তিনি আরো বলেন,”গত২৯ তারিখ বিকেল নাগাদ আমার স্ত্রীর মোবাইলে একটি ফোন আসে। প্রথমে অশ্রাব্য ভাষায় গালাগালি করা হলে বিষয়টাকে আমরা গুরুত্ব দিই নি। এপার রাত ন’টার সময় আবার ফোন করে আমার স্ত্রীকে বলে,’আপনার স্বামী বিজেপি করে মিডিয়ার সামনে আসছে। কোন ওকে সাবধান হতে বলুন না হলে মরতে হবে।’

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপর ওই দিনই রাত ন’টায় আবার নম্বরটি থেকে ফোন আসে কিন্তু কেউ কোন কথা বলে না। আমরা বিষয়টি নিয়ে পুলিশে এফআইআর করেছি। পুলিশ ভালো বুঝবে তাই করবে। তবে এ নিয়ে আমি আতঙ্কগ্রস্ত হইনি কেননা বিরোধী দল করার দরুন এটা আমার প্রাপ্য ছিলই।”পুলিশ ঘটনাটির তদন্ত করছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!