এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির সর্বভারতীয় সভাপতি হচ্ছেন কে? কবেই বা নিজের পদে বসেছেন তিনি!

বিজেপির সর্বভারতীয় সভাপতি হচ্ছেন কে? কবেই বা নিজের পদে বসেছেন তিনি!

 

অনেকদিন ধরেই জল্পনা চলছিল যে, বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে বদল আসতে পারে। কেননা অমিত শাহ সভাপতি পদ সামলালেও বর্তমানে তিনি কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী। ফলে সেদিক থেকে প্রশাসনিক অনেক কাজ সামাল দিতে হচ্ছে তাঁকে। তাই তার জায়গায় কার্যকরী সভাপতি জেপি নাড্ডা সভাপতি হতে পারেন বলে মনে করা হয়েছিল। আর এবার পাকাপাকিভাবেই বদল আসতে চলেছে বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে।

জানা গেছে, আগামী কুড়ি জানুয়ারি সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে দায়িত্ব নেবেন জেপি নাড্ডা। যেখানে তার হাতে দায়িত্ব তুলে দেবেন বিজেপির বর্তমান সভাপতি অমিত শাহ। প্রসঙ্গত উল্লেখ্য, বিজেপির পরবর্তী সভাপতি জেপি নাড্ডার সাফল্য কিন্তু কম নয়। গত লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের দায়িত্বে থাকা এই ব্যক্তি 80 টির মধ্যে 62 টি আসনেই বিজেপিকে সাফল্য দেখাতে সক্ষম হয়েছিলেন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এছাড়াও বহুবার বিধায়ক এবং সাংসদ হয়েছিলেন তিনি। এমনকি মোদি সরকারের মন্ত্রিসভায় স্বাস্থ্যমন্ত্রীর মত গুরুত্বপূর্ণ মন্ত্রকের দায়িত্ব সামলাতেও দেখা গিয়েছে এই জেপি নাড্ডাকে। আর এহেন ব্যক্তিকেই দলের ব্যাটন তুলে দিতে চাইছে ভারতীয় জনতা পার্টি। কিন্তু অনেকে বলছেন, 20 জানুয়ারি যদি সভাপতি পদে নির্বাচন না হয়, তাহলে তা আগামী একুশে জানুয়ারি সংঘটিত হবে। তবে শেষ পর্যন্ত কবে বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে বসবেন জেপি নাড্ডা! এখন সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top