এখন পড়ছেন
হোম > জাতীয় > কে হচ্ছেন বিজেপির নতুন সভাপতি! প্রকাশ্যে এলো নাম , জেনে নিন

কে হচ্ছেন বিজেপির নতুন সভাপতি! প্রকাশ্যে এলো নাম , জেনে নিন

বিজেপিতে প্রথম ব্যক্তি যদি নরেন্দ্র মোদী হয়, তাহলে দ্বিতীয় ব্যক্তি যে অমিত শাহ, তা বুঝতে বাকি নেই কারোরই। কিন্তু 2019 সালে বিজেপি ক্ষমতায় আসার পর সেই অমিত শাহকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়েছিল। যার পরেই বিভিন্ন মহলে জল্পনা ছড়িয়েছিল যে, এবার হয়ত বিজেপির সর্বভারতীয় পদে নতুন কাউকে আনা হতে পারে।

তবে এখনও পর্যন্ত তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি রয়েছেন। কিন্তু কার্যকরী সভাপতি পদে জেপি নাড্ডাকে আনার পরেই অনেকে স্পষ্ট বুঝে গিয়েছিলেন যে, এবার জেপি নাড্ডাই হতে চলেছে বিজেপির সর্বভারতীয় সভাপতি। সূত্রের খবর, আগামী 20 জানুয়ারি আনুষ্ঠানিকভাবে এই জেপি নাড্ডার নাম ঘোষণা করা হতে পারে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

একাংশের মতে, আগামী সপ্তাহেই এই দায়িত্ব বন্টন হতে পারে। আর অমিত শাহকে সরিয়ে জেপি নাড্ডা বিজেপির সর্বভারতীয় সভাপতি হলে অমিত শাহ প্রশাসনিক দিকে আরও বেশি করে গুরুত্ব দিতে পারবেন বলে মনে করছেন অনেকে। প্রসঙ্গত উল্লেখ্য, 2019 সালের সাধারণ নির্বাচনের আগে এই জেপি নাড্ডা উত্তরপ্রদেশে বিজেপির নির্বাচনী প্রচারের দায়িত্ব ছিলেন। সেখানে বিজেপি অনেকাংশেই সফল হয়েছিল।

পরবর্তীতে মোদী মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ পদে থাকতেও দেখা যায় তাকে। তাই তার মত গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব এবার বিজেপির শীর্ষ পদে যাওয়ায় দলগত দিক থেকে বিজেপিতে অনেক পরিবর্তন আসতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে শেষ পর্যন্ত কবে জেপি নাড্ডা বিজেপির সর্বভারতীয় সভাপতি পদে দায়িত্ব নেন! এখন সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!