এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > আটকাতে পারল না অনুব্রত মন্ডলের ‘উন্নয়ন মন্ত্র’, বিজেপির ‘ঘরের ছেলে ঘরে’ – জানুন বিস্তারিত

আটকাতে পারল না অনুব্রত মন্ডলের ‘উন্নয়ন মন্ত্র’, বিজেপির ‘ঘরের ছেলে ঘরে’ – জানুন বিস্তারিত

রাজ্য রাজনীতিতে এই মুহূর্তে খবরের শিরোনামে থাকা অন্যতম জেলার নাম বীরভূম – আর তার সৌজন্যে তৃণমূল কংগ্রেসের দাপুটে জেলা সভাপতি অনুব্রত মন্ডল। পঞ্চায়েত নির্বাচনে ‘রাস্তায় উন্নয়ন দাঁড় করিয়ে’ বা ‘মশারির ব্যবস্থা’ করে গোটা জেলাকেই কার্যত তৃণমূল কংগ্রেসের দখলে রেখেছিলেন তিনি। তবে, হাতে গোনা যে কয়েকটা জায়গায় নির্বাচন হয়েছিল – সেখানে কিন্তু পাপড়ি মেলেছিল পদ্ম শিবির।

কিন্তু, আবারো ‘উন্নয়ন মন্ত্রে’ বিজেপির সেই জয়ী প্রার্থীদের শাসকদলে শামিল করে নিয়েছিলেন তিনি। বীরভূম জেলার রামপুর পঞ্চায়েতের দুই সদস্য, সুলতা কোড়া এবং জপন মুখোপাধ্যায় বিজেপির টিকিটেই ভোটে জিতেছিলেন – কিন্তু দিন কয়েক আগে তাঁরা বীরভূমের বোলপুরে জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরী হাত ধরে তৃণমূলে যোগদান করেছিলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

কিন্তু, এবার ৭ দিনও কাটল না – অনুব্রত মন্ডলের ‘উন্নয়ন মন্ত্র’ ভুলে তাঁরা আবার ফিরে এলেন গেরুয়া শিবিরে। স্থানীয় বিজেপি নেতৃত্ত্বের হাত থেকে দলীয় পতাকা নিয়ে তাঁরা প্রত্যাবর্তন ঘটালেন গেরুয়া শিবিরে। আর দলে ফিরে এসেই তাঁদের উপলব্ধি, ভুল করে তৃণমূলে চলে গিয়েছিলাম! প্রসঙ্গত, এই দুই পঞ্চায়েত সদস্য ঘাসফুল শিবিরে যাওয়ায় – রামপুর পঞ্চায়েত দখল করে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস।

যদিও, তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ত্বের দাবি – ওই দুই পঞ্চায়েত সদস্য আদতে তৃণমূল কংগ্রেসেরই ছিলেন। দলীয় বিরোধের জেরে দল ছেড়ে বিজেপির টিকিটে জিতে পঞ্চায়েত সদস্য হন। কিন্তু, পরে ভুল বুঝতে পেরে তৃণমূলে ফেরত আসেন। তবে এখন বিজেপি নাকি ঝাড়খন্ড থেকে দুষ্কৃতী এনে ওই দুই সদস্যকে ভয় দেখিয়ে বিজেপিতে ফেরত নিয়ে গেছে! তাতে অবশ্য চিন্তার কিছু নেই – ওঁরা দুজন তৃণমূলে ছিলেন, আছেন ও থাকবেন!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!