এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কাজ শুরু বিজেপির নব্য সাংসদদের – ট্রেন যাত্রায় নিত্যযাত্রীদের অসুবিধার খোঁজ নিলেন নিজেই

কাজ শুরু বিজেপির নব্য সাংসদদের – ট্রেন যাত্রায় নিত্যযাত্রীদের অসুবিধার খোঁজ নিলেন নিজেই

“দেশে এবার সুদিন আসবে। তাই বাংলায়ও সুদিন আনতে আপনারা বিজেপিকে সমর্থন করুন” – নির্বাচনী প্রচারে রাজ্যে এসে ঢালাও প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলার মানুষ সেই কথায় বিশ্বাস করে 42 টি আসনের মধ্যে প্রায় 18 টি আসন বিজেপিকে দিয়েছে।

অন্যদিকে এবার রাজ্যে তৃণমূলের ভরাডুবি হয়েছে। আর এই বিপুল আসন পেয়ে উজ্জীবিত গেরুয়া শিবির মানুষের জন্য নানা উন্নয়নমূলক কাজ করা হবে বলে জানিয়ে দিয়েছে। আর যেমন কথা তেমন কাজ। তাইতো এবার কার্যত অভিনব ভাবে রেলের সমস্যা নিয়ে ট্রেন যাত্রীদের সঙ্গে সরাসরি কথা বলতে দেখা গেল রানাঘাট লোকসভা কেন্দ্রের নব্য বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে।

এদিকে সাংসদকে এইভাবে হাতের কাছে পেয়ে রীতিমত খুশি যাত্রীরা। সূত্রের খবর, শনিবার শিয়ালদহ থেকে সকাল 10 টা 22 মিনিটে আপ কৃষ্ণনগর লোকালে চেপে কল্যাণীতে নিজের বাড়িতে যান এই বিজেপি সাংসদ। আর সেই সময়ই লোকাল ট্রেনে প্রায় দেড় ঘণ্টা ধরে যাত্রীদের নানা অভাব-অভিযোগ শোনেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

বিশেষজ্ঞদের একাংশের মতে, এক দিকে জনসংযোগ এবং অন্যদিকে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনার – এই দুইয়ের মধ্যে দিয়েই লোকাল ট্রেনে চেপে রীতিমত মাস্টারস্ট্রোক দিলেন রানাঘাটের এই বিজেপি সাংসদ। অনেকে আবার সাংসদের সঙ্গে এই যাত্রাকালের মুহূর্তকে ক্যামেরাবন্দিও করে রাখলেন।

এদিন এই প্রসঙ্গে সেই সাংসদের সঙ্গে এক ট্রেনে আসা রানাঘাটের বাসিন্দা স্বপন সেন বলেন, “এদিনের ট্রেনে জগন্নাথবাবু ছিলেন। ট্রেন যাত্রীদের সমস্যার কথা তিনি গুরুত্ব দিয়ে শুনেছেন।” কিন্তু হঠাৎ তার এই অভিনব উদ্যোগ কেন!

এদিন এই প্রসঙ্গে রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার বলেন, “আমি দিল্লি গিয়েছিলাম। কলকাতা থেকে ফেরার সময় মনে হল ট্রেনে চেপে ফিরব। তাই এই সিদ্ধান্ত। রেল যাত্রীরা আমার কাছে শিয়ালদহ থেকে কল্যাণী পর্যন্ত লোকাল ট্রেন চালু করার দাবি জানিয়েছে। আমি অবশ্যই তাদের এই দাবি রেল মন্ত্রকে জানাব।”

সব মিলিয়ে এবার সাংসদ হওয়ার সাথে সাথেই সাধারণ মানুষের ভিড়ে মিশে গিয়ে তাদের অভাব অভিযোগ নিয়ে খোঁজখবর নিতে দেখা গেল রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!