এখন পড়ছেন
হোম > জাতীয় > কাঁটা দিয়ে কাঁটা তোলা? উত্তরপ্রদেশে মহাজোটের বিরুদ্ধে ‘মাস্টারস্ট্রোকের’ পথে বিজেপি

কাঁটা দিয়ে কাঁটা তোলা? উত্তরপ্রদেশে মহাজোটের বিরুদ্ধে ‘মাস্টারস্ট্রোকের’ পথে বিজেপি

বহু দিন পরে রাজনীতির আলোতে ফিরলেন  অমর সিংহ। প্রসঙ্গত সমাজবাদী পার্টি থেকে অপসারিত হওয়ার পরে প্রবীন এই নেতাকে রাজনীতির আলোকবৃত্তে আর দেখা যায়নি। তবে সূত্র মারফত পাওয়া খবর অনুসারে জানা যাচ্ছে আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা  দলের পক্ষ থেকে মনোনীত হতে চলেছেন প্রবীন এই নেতা।

এক্ষেত্রে বিজেপির মিত্রদল সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির আজমগড়ের আসনের প্রার্থী হওয়ার সম্ভাবনা হয়েছে অমর সিংয়ের। উল্লেখ্য বর্তমানে আজমগড় লোকসভা আসনের সাংসদ পদে বহাল রয়েছেন সমাজবাদী পার্টির প্রধান মুলায়ম সিং যাদব।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

গত লোকসভা নির্বাচনে মুলায়ম সিং যাদব বিজেপির রমাকান্ত যাদব’কে পরাজিত করে আজমগড় আসনে জয়লাভ করেন। তাই এবার বিজেপি বিরোধী জোট শক্তির অন্তর্গত সমাজবাদী পার্টিকে কোনঠাসা করতে প্রভাব শালী নেতাকে দলের প্রতীকে নির্বাচনী লড়াইয়ে সামিল করতে চাইছে বিজেপি।

এমনটা মনে করছে রাজনৈতিক মহল। এই প্রসঙ্গে সুহেলদেব সমাজ পার্টি সুপ্রিমো ওম প্রকাশ রাজভর ব্যক্তিগত প্রতিক্রিয়া জানিয়ে বললেন, অমর সিংহ নিঃসন্দেহেই একজন বড় মাপের নেতা। তিনি যদি আজমগড় আসনে প্রতিদ্বন্দ্বীতা করতে আগ্রহী হন তাহলে তাঁকে এই আসনের মনোনয়ন পত্র দেওয়া হবে। অমর সিং এর জন্যে সুহেলদেব পার্টির দরজা সবসময়ই খোলা রয়েছে বলেও তিনি জানালেন। শুধু তাই নয় এক্ষেত্রে  এনডিএ সরকারের শরিক দলগুলির মধ্যে আসন সমঝোতার বিষয়টিও বিবেচিত হবে এমন ইঙ্গিত ও করলেন সুহেলদেব সমাজ পার্টি প্রধান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!