এখন পড়ছেন
হোম > জাতীয় > BREAKING NEWS – বিতর্কিত মন্তব্য করে পদ হারালেন হেভিওয়েট বিজেপি সাংসদ

BREAKING NEWS – বিতর্কিত মন্তব্য করে পদ হারালেন হেভিওয়েট বিজেপি সাংসদ

আজ সংসদে বিজেপি হেভিওয়েট সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বিতর্কিত মন্তব্য করে বলেন – মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসে কোনো সন্ত্রাসবাদী নন, তিনি একজন দেশভক্ত।

তাঁর এই বক্তব্যের পরেই প্রবল হই-হট্টগোল শুরু হয়ে যায় সংসদে। কংগ্রেস সহ অন্যান্য বিরোধীরা এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে ওয়াক আউট করে। শুরু হয়ে যায় তীব্র নিন্দার ঝড়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কংগ্রেস নেতা রাহুল গান্ধী মন্তব্য করেন, বিজেপি যতই লুকোনোর চেষ্টা করুক – এটাই বিজেপি-আরএসএসের আত্মা! যা শেষপর্যন্ত মানুষের সামনে এসেই পড়ল।

বিজেপির কার্যকরী সভাপতি জানান, সাধ্বী প্রজ্ঞার এই বক্তব্যকে বিজেপি কড়া ভাষায় নিন্দা করছে। তাঁকে সমস্ত রকম সংসদীয় কমিটি থেকে অবিলম্বে সরিয়ে দেওয়া হচ্ছে। তাঁকে বিজেপির সংসদীয় বৈঠকেও অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!