এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার মোদী-শাহের চিন্তা বাড়িয়ে দলের বিরুদ্ধে তোপ দেগে দল ছাড়লেন সাংসদ

এবার মোদী-শাহের চিন্তা বাড়িয়ে দলের বিরুদ্ধে তোপ দেগে দল ছাড়লেন সাংসদ

এবার মোদী-শাহের চিন্তা বাড়িয়ে দলের বিরুদ্ধে তোপ দেগে দল ছাড়লেন সাংসদ সবিত্রীবাই ফুলে। যোগী সরকারের ও বিজেপির বিরুদ্ধে একাধিকবার তিনি এর আগেও মুখ খুলেছেন।
মারাত্মক সব অভিযোগ এনেছিলেন তিনি যেমন বিজেপি সরকার পরিকল্পনা করে সংবিধানের সংরক্ষণের বিপক্ষে যাওয়ার কুচক্র তৈরি করছে। আম্বেদকরের সংবিধান অনুযায়ী চলতে হবে বিজেপি ও যোগী সরকারকে।
রাম মন্দির নিয়েই মন্তব্য করে বিজেপির অস্বস্তি বাড়িয়েছেন তিনি। অযোধ্যায় রাম নয় বুদ্ধ মন্দির হওয়া উচিত্‍ বলে দাবি করেছেন ওই সাংসদ।

তবে কেন দল ছাড়লেন তিনি? তা কিন্তু স্পষ্ট নোই। তবে রাজনৈতিকমহলে গুঞ্জন যে তাঁকে দল ছাড়ার জন্য চাপ দেওয়াও হতে পারে। কেননা তাদের মতে যোগাজীর মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছিলেন যে , হনুমান ছিলেন একজন দলিত। তিনি জঙ্গলে থাকতেন। দেশের উত্তর থেকে দক্ষিণ সব জায়গার মানুষের মধ্যে সংযোগ স্থাপন করতে চেয়েছিলেন তিনি। এরপরই ফুলে বলেন, হনুমান যদি দলিত হয়ে থাকেন তাহলে দেস জুড়ে সব হনুমান মন্দিরে পূজারী হিসেবে দলিতদের নিয়োগ করা হোক। এই ঘটনার কয়েকদিন পরই দল ছাড়লেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাই রাজনৈতিকমহল মনে করছেন যে তোপের মুখে পরেই দল ছাড়লেন তিনি। যদিও এই নিয়ে সরকারিভাবে কেউ কিছু জানান নি। তবে ভোটের আগে একদিকে যখন দেশের বিভিন্ন রাজ্যে জমিয়ে প্রচার চালাচ্ছে বিজেপির শীর্ষস্তরের নেতা-মন্ত্রীরা তখন দলের এর এক হেভিওয়েট সংসদের এইভাবে দল ত্যাগে বিজেপির খাঁটি হলো বলেই মত রাজনৈতিকমহলের।

Top
Close
error: Content is protected !!