এখন পড়ছেন
হোম > জাতীয় > ফের দুর্ঘটনা, অভিযুক্ত বিজেপি সাংসদের ছেলে, জোর শোরগোল

ফের দুর্ঘটনা, অভিযুক্ত বিজেপি সাংসদের ছেলে, জোর শোরগোল

এমনিতেই যানজটে বিভিন্ন সময় বিপর্যস্ত থাকে পশ্চিমবঙ্গের রাজধানী। এবার রাতের কলকাতায় ফের এক ভয়াবহ দুর্ঘটনা ঘটে গেল। জানা গেছে, 15 ই আগস্ট স্বাধীনতা দিবসের রাতে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের পুত্র আকাশ।

যেখানে আকাশের সাথে ছিলেন আরও একজন ব্যক্তি। আর এই গাড়ি চালাতে চালাতেই কলকাতার গল্ফ গ্রিন রোডের একটি পাঁচিলে সোজা গিয়ে ধাক্কা মারে সেই আকাশ মুখোপাধ্যায়ের গাড়ি। আর সেই পাঁচিলে গাড়ি লাগার সাথে সাথেই পাচিলটি ধসে পড়ে যায়। আর এতেই চরম দুর্ভোগে পড়ে সেই রূপা গঙ্গোপাধ্যায়ের পুত্রের গাড়ি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে সেই আকাশ মুখোপাধ্যায়কে। কিন্তু স্থানীয়দের অভিযোগ, রাতের কলকাতায় রূপা গঙ্গোপাধ্যায়ের পুত্র আকাশ মুখোপাধ্যায় মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা হয়েছে।

বিশেষজ্ঞদের মতে, এমনিতেই সরকারের পক্ষ থেকে সেভ ড্রাইভ সেভ লাইভ চালু করার সহ রাতের কলকাতায় সাথে দুর্ঘটনা না ঘটে তার জন্য বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও যেভাবে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে এবং সম্প্রতি বিজেপি নেত্রীর ছেলের গাড়ি যেভাবে দুর্ঘটনার কবলে পড়ল, তাতে মদ্যপানকেই দায়ী করছেন অনেকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!