এখন পড়ছেন
হোম > জাতীয় > “উনি বলেন তো প্রচুর কিন্তু করেন কতটা?” দলীয় সাংসদকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ সাংসদ বাবুল সুপ্রিয়র

“উনি বলেন তো প্রচুর কিন্তু করেন কতটা?” দলীয় সাংসদকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ সাংসদ বাবুল সুপ্রিয়র

“উনি বলেন তো প্রচুর কিন্তু করেন কতটা?” দলীয় সাংসদকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন সাংসদ বাবুল সুপ্রিয়। গতকাল বিকালে অণ্ডাল হিন্দি স্কুল ময়দানে একটি অনুষ্ঠানে যোগ দেন বাবুলবাবু। সেখানেই তিনি ১৯ জানুয়ারির ব্রিগেড সমাবেশে শত্রুঘ্ন সিনহার উপস্থিতি মেনে নিতে না পেরে তাঁর বিরুদ্ধর ক্ষোভ উগরে দেন।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা বিজেপি বিরোধী ব্রিগেডে যোগ দেন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহা। শুধু তাই নয়, সেই মঞ্চ থেকে দল তথা নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করেন। এমনকি মোদীকে চৌকিদার বলতেও পিছপা হননি তিনি। আর এই সব নিয়েই বেজায় চটেছেন বাবুলবাবু।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিন অনুষ্ঠান শেষে সাংবাদিকরা এই নিয়ে বাবুল সুপ্রিয়কে প্রশ্ন করেন যে, ১৯ এর ব্রিগেডে শত্রুঘ্ন সিনহা আসা নিয়ে কি বলের আছেন বাবুলবাবুর। সেখানে বাবুলবাবু নিজের ক্ষোভ উগরে দিয়ে জানান যে, “শনিবার শত্রুঘ্ন সিনহা বলেছেন, উনি যা বলেন বা করেন তা দেশের মঙ্গলের জন্য। তাঁর এই বক্তব্যের পর আমি একটি টুইট করেছিলাম। জানতে চেয়েছিলাম, উনি বলেন তো প্রচুর কিন্তু করেন কতটা? যে-ই কেন্দ্র থেকে জিতেছেন সেখানে কতবার তিনি গেছেন? যেমন দিদি তৃণমূল সাংসদদের বানিয়েছেন। কিন্তু, কাউকে এলাকায় দেখা যায় না। কিছু করেনও না। শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে যা লিখেছিলাম তা বহু মানুষে লাইক করেছেন।”

প্রসঙ্গত, শত্রুঘ্ন সিনহা দল ছেড়ে তৃণমূলের পথে পা বাড়াচ্ছেন আর আগামী লোকসভা নির্বাচনে শত্রুঘ্ন সিনহা আসানসোল কেন্দ্রের তৃণমূলের প্রার্থী হতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছে। আর এদিকে আসানসোলে আবার বিজেপির প্রার্থী হতে চলেছেন নাকি বাবুল সুপ্রিয়। আর তাই কি এখন থেকেই বিজেপির সাংসদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন বাবুল সুপ্রিয়, জোর জল্পনা শুরু তাই নিয়ে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!