এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার রাজ্যপালকেই ঘুষি মারতে চান বিজেপি বিধায়ক! ফাঁস করলেন হেভিওয়েট নেতা

এবার রাজ্যপালকেই ঘুষি মারতে চান বিজেপি বিধায়ক! ফাঁস করলেন হেভিওয়েট নেতা

বিহারের আইন শৃঙ্খলা অবনয়ন সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করলেন সেই রাজ্যেরই প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তথা আরজেডি নেতা তেজস্বী যাদব। এদিন তিনি জানালেন ঐ রাজ্যে গেরুয়া শিবিরের অতি সক্রিয়ার ফলে আইন শৃঙ্খলা, শাসন প্রক্রিয়া চুড়ান্তভাবেই ব্যাহত হচ্ছে। এক বিজেপি বিধায়কের হুমকি ভিডিও প্রকাশ্যে এনে তিনি এমনই অভিযোগ করলেন বিজেপির বিরুদ্ধে।

প্রসঙ্গত, এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিযুক্ত বিজেপি বিধায়ক সৌজন্য এবং সাংবিধানিক পদের মান না রেখেই, বিহারের রাজ্যপাল সত্যপাল মালিককে ঘুসি মারার হুমকি দিচ্ছেন। জানা যাচ্ছে রাজ্যের শিক্ষাক্ষেত্রে আর্থিক লেনদেন এবং রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিহার সরকারের কাছে জবাবদিহি চেয়েছিলেন রাজ্যপাল। আর একথা জানার পরেই জনৈক বিধায়ক নিজের মেজাজ হারিয়ে ফেলেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এমনকি, উত্তেজনার বশে একাধিক শাসানি মূলক মন্তব্যও করতে থাকেন স্বয়ং রাজ্যপালের বিরুদ্ধে। এদিন সকালে তেজস্বী প্রসাদ যাদব নাম না করেই ঐ বিজেপি বিধায়কের ভিডিও প্রকাশ করার পরেই সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার তীব্র নিন্দা করেন। একইসাথে গেরুয়া শিবিরকে কটাক্ষ করে তিনি ট্যুইট করেন যে রাজ্যপালকে হুমকি দিতেও ভয় পায় না গেরুয়া শিবির!

পাশাপাশি বিজেপিকে গুণ্ডাদের দল বলেও অ্যাখ্যায়িত করেছেন তিনি। প্রসঙ্গত, এই শিক্ষাবর্ষে বিহারে শিক্ষাক্ষেত্রে ব্যাপক দুর্নীতিমূলক কাজকর্ম শুরু হয়েছে বলে অভিযোগ উঠেছে একাধিক মহল থেকে। মেধা নয়, শিক্ষা ক্ষেত্রে শিক্ষার্থীর অভিভাবকের অর্থের জোরকেই প্রাধান্য দেওয়া হচ্ছে বলে সরব হয়েছেন বিরোধীরা। তার থেকেও বড় অভিযোগ, এত বিস্ফোরক অভিযোগ ওঠার পরেও কার্যত তা নিয়ে নির্বিকার ঐ রাজ্যের বিজেপি ও জেডিইউ-এর জোট সরকার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!