এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপি বিধায়কের উপর থেকে সাত-সাতটি মামলা তুলে নিতে চলেছে রাজ্য সরকার

বিজেপি বিধায়কের উপর থেকে সাত-সাতটি মামলা তুলে নিতে চলেছে রাজ্য সরকার

অবশেষে এবার নিজেদের বিধায়কের উপর থেকে সাম্প্রদায়িক হিংসার জন্য হাওয়া সাত সাতটি মামলা তুলে নিতে চলেছে উত্তরপ্রদেশের বিজেপির যোগী আদিত্যনাথ সরকার। জানা যায়, উত্তরপ্রদেশের মিরাট জেলার সারধনার বিধায়ক সঙ্গীত সোম। তার বিরুদ্ধে গত 2013 থেকে 2017 সাল পর্যন্ত প্রায় সাতটি সাম্প্রদায়িক হিংসার মামলা দায়ের করা হয়েছিল।

মুজফফরনগর, সাহারানপুর, মীরাট, গৌতম বুদ্ধ নগরে এই হিংসার মামলায় চরম বিপাকে পড়েন সেই বিজেপি বিধায়ক। তবে বিজেপি বিধায়কের বিরুদ্ধে সাম্প্রদায়িক হিংসার যে মামলা সমাজবাদী পার্টি এবং বিএসপি সরকার দায়ের করেছিল, তা ইতিমধ্যেই তুলে নিতে শুরু করেছে উত্তর প্রদেশের বর্তমান বিজেপি সরকার।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, উত্তরপ্রদেশ রাজ্য প্রশাসনের বিশেষ সচিব রামবিলাস সিং মুজাফফরনগরের কাটাওলি, কোতয়ালি সিখারা, মীরাটের সারধনা ও গৌতম বুদ্ধ নগরের বিনা পুলিশ স্টেশনের দায়ের করা সেই মামলাগুলি তুলে নেওয়ার কথা বলেছেন। তবে আদালতের নির্দেশ পেলেই মামলাগুলো তুলে নেওয়া হবে বলে জানা গেছে।

এদিন এই খবর পেয়ে সেই বিজেপি বিধায়ক সঙ্গীত সোম বলেন, “রাজনৈতিক শত্রুতার বশেই সমাজবাদী পার্টি আমার বিরুদ্ধে এই মামলাগুলো করেছিল। অনেক মামলায় পুলিশ চার্জশিট দিতে পারেনি। বর্তমান সরকার যদি সেই মামলাগুলো তুলে নেয়, তাহলে আমি হেনস্থা থেকে মুক্ত পাব।” সব মিলিয়ে এবার বিজেপি বিধায়কের উপর থেকে প্রায় সাত-সাতটি মামলা তুলে নিতে চলেছে উত্তরপ্রদেশের বিজেপি সরকার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!