এখন পড়ছেন
হোম > অন্যান্য > চাকরি > চড় মেড়ে সরকারী আধিকারিককে প্যান্টে প্রস্রাব করার হুমকি বিজেপি বিধায়কের

চড় মেড়ে সরকারী আধিকারিককে প্যান্টে প্রস্রাব করার হুমকি বিজেপি বিধায়কের

সরকারি আধিকারিক কে হুমকি দিল বিধায়ক তাও আবার যে সে হুমকি নয় একেবারে প্যান্টে প্রস্রাব করানোর হুমকি। হ্যাঁ, রাজস্থানের লাভপুরের বিধায়ক ভবানি সিং রাজাওয়াত ডাল প্রক্রিয়াকরণের দেরি হওয়া নিয়ে বুধবার রাজস্থানের কো-অপারেটিভ মার্কেটিং ফেডারেশন এর ডেপুটি রেজিস্ট্রার অজয় সিং পানওয়ারকে বলেন,”আমি যদি চড় মারি তবে আপনি প্যান্টে প্রস্রাব করে ফেলবেন।”এদিন রাজস্থানের কোটায় ভামাশা মাণ্ডিতে ডালের প্রক্রিয়াকরণ ঠিকঠাক হচ্ছে কিনা তা খতিয়ে দেখতে গিয়েছিলেন ওই বিধায়ক। আর তখনই চাষীদের কাছ থেকে জানতে পারেন যে ডালে প্রক্রিয়াকরণে অনেক দেরি হচ্ছে। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ডেকে পাঠান সরকারী আধিকারিককে।সরকারি আধিকারিক অজয় সিং পানু আর যখন মার্কেটে পৌঁছান, তখন তাঁকে এই ধরনের কথা বলেন ওই বিধায়ক। একটি ভিডিওতে দেখা যাচ্ছে ওই আধিকারিক কে রীতিমত হুমকি দিচ্ছেন ওই বিজেপি বিধায়ক ‌।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি বলেন,”আপনি কেন চাষীদের কথা ভাবছেন না? মাণ্ডিতে ১,১১,০০০ কুইন্টাল ডাল এসেছে। আর মাত্র ১00 কুইন্টাল প্রক্রিয়াকরণ হয়েছ। এত দেরি হচ্ছে কেন? পাঁচ দিনের মধ্যে কাজ চাই।”
এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভবানি সিং রাজওয়াত বলেন,”সরকারি আধিকারিকদের উদাসিনতার জন্য কৃষকদের ক্ষতি হবে এটা আমি সহ্য করবো না। কৃষকদের জন্য আমি বরাবর কথা বলি। ভবিষ্যতেও বলবো।”তবে আধিকারিককে এভাবে হুমকি দেওয়া যে বিধায়কের মোটেই উচিত হয়নি একথা নিয়ে সরব হয়েছে বিরোধীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!