এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার কি বিজেপির পথে পা বাড়ালেন মমতা ঘনিষ্ঠ এই গায়ক, জল্পনা বাড়ালেন লকেট

এবার কি বিজেপির পথে পা বাড়ালেন মমতা ঘনিষ্ঠ এই গায়ক, জল্পনা বাড়ালেন লকেট

Priyo Bandhu Media


লোকসভা নির্বাচনে রাজ্যের তৃণমূলের ভরাডুবি হওয়ার পর এই ঘাসফুল শিবিরের অন্দরমহল ভাঙতে শুরু করেছে। ইতিমধ্যেই রাজ্যে প্রধান বিরোধী দল হয়ে ওঠা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন শাসক দলের একাধিক কাউন্সিলার এবং বিধায়করা। পাশাপাশি সমাজের বিশিষ্টজনেদেরও তাদের দিকে আনার জন্য তৎপর হয়েছে গেরুয়া শিবির।

আর এই পরিস্থিতিতে এবার তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত বিশিষ্ট গায়ক নচিকেতা বন্দ্যোপাধ্যায়ের একটি গান ভাইরাল হওয়ায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে নানা গুঞ্জন। জানা গেছে, সম্প্রতি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি না নেওয়ার ব্যাপারে দলের নেতা-কর্মীদের হুঁশিয়ারি দিলে রাজ্য রাজনীতিতে তীব্র আলোড়ন শুরু হয়।

আর এবার সেই কাটমানি প্রসঙ্গে তৃণমূলের 21 শে জুলাই শহীদ দিবসের অনুষ্ঠানে গান গাওয়া বিশিষ্ট গায়ক নচিকেতার গলায় অন্য সুর শোনা যাওয়ায় সেই নচিকেতার বিজেপি যোগের জল্পনা জোরালো হয়ে উঠতে শুরু করল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে নচিকেতা গান গাইছেন, “খেয়েছেন যারা কাটমানি, দাদারা অথব দিদিমণি – এসেছে সময় গতিময়, দাঁত ক্যালাতে ক্যালাতে ফেরত দিন।” আর গানের মাঝেই “দিদিমণি” শব্দ ব্যবহার করায় এতদিন তৃণমূলের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত এই বিশিষ্ট গায়কের বিজেপিতে নাম লেখানো নিয়ে নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। সত্যিই কি তাহলে নচিকেতা পদ্ম শিবিরে পা বাড়াচ্ছেন?

এদিন এই প্রসঙ্গে বিকেলে বিজেপির সদর দপ্তরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, “নচিদা বুকে সাহস রেখে শাসকদলের বিরুদ্ধে সত্যি কথাগুলো বলতে পারায় তাকে আমি শুভেচ্ছা জানাই। কিন্তু বাবুল সুপ্রিয়র মত তার গান যেন নিষিদ্ধ করে না দেওয়া হয়। আসলে যারা অন্যায়ের প্রতিবাদ করেন, সকলে ভাবে তারাই বিজেপিতে আসছে। নচিদা যদি আসেন, ওনাকে সব সময় স্বাগত জানাব।”

এদিকে বিশিষ্ট গায়ক নচিকেতাকে এই ধরনের গান গাইবার জন্য শুভেচ্ছা জানিয়েছেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও। তাহলে কি এবার সত্যি সত্যিই সংস্কৃতি জগতেও নিজেদের মাটি শক্ত করতে চলেছে পদ্ম শিবির! বিশেষজ্ঞদের মতে, নচিকেতা বিজেপিতে যোগ দেবেন কিনা সেই ব্যাপারে কোনো নিশ্চয়তা নেই। কিন্তু কাটমানি নিয়ে তাঁর এই গান গেরুয়া শিবিরকে অনেকটাই অক্সিজেন দিল বলে মনে করছে সমালোচক মহলের একাংশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!