এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > অবশেষে বাংলা জুড়ে গেরুয়া ঝড় প্রবল করতে আজ ব্রিগেডে নরেন্দ্র মোদির সভায় জনজোয়ারের আশায় বিজেপি

অবশেষে বাংলা জুড়ে গেরুয়া ঝড় প্রবল করতে আজ ব্রিগেডে নরেন্দ্র মোদির সভায় জনজোয়ারের আশায় বিজেপি

অবশেষে আসন্ন লোকসভা নির্বাচনের আগে গেরুয়া ঝড় তুলতে আজ বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জানা গেছে, প্রথমে উত্তরবঙ্গের শিলিগুড়িতে সভা করে তারপর কলকাতার ব্রিগেড সমাবেশে যোগ দেবেন তিনি। আর প্রধানমন্ত্রীর এই ব্রিগেড সমাবেশকে কেন্দ্র করে এখন জোর প্রস্তুতি শুরু হয়েছে বিজেপির অন্দরে। বিজেপির এই ব্রিগেড সমাবেশে মূল মঞ্চ সহ আরও দুটি মঞ্চ থাকছে। যার একটিতে প্রধানমন্ত্রী সহ রাজ্য এবং কেন্দ্রীয় নেতারা, অপরটিতে দক্ষিণবঙ্গের সমস্ত জেলার সভাপতি এবং আরেকটি মঞ্চে দক্ষিণবঙ্গের সমস্ত লোকসভা কেন্দ্রের প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এদিকে প্রধানমন্ত্রীর এই সভায় যেহেতু গ্রীষ্মের তীব্র তাপদাহ রয়েছে, তাই কর্মীদের যাতে কোনো অসুবিধা না হয় তার জন্য অত্যাধুনিক ছাউনির ব্যবস্থাও করেছে গেরুয়া শিবির। মূলত এই প্রথম বাংলার মাটিতে কোনো রাজনৈতিক দল একই দিনে তাদের হেভিওয়েটকে দিয়ে উত্তরবঙ্গে পৃথক এবং দক্ষিণবঙ্গে পৃথক সমাবেশ করতে চলেছে। শিলিগুড়িতে সভা করলে উত্তরবঙ্গের বিজেপির কর্মী-সমর্থকেরা সেভাবে ব্রিগেডের সমাবেশে যোগ দেবে না। তাই দক্ষিণবঙ্গ থেকেই যাতে রেকর্ড পরিমাণে লোক কলকাতার ব্রিগেড সমাবেশে প্রধানমন্ত্রী সভায় আনা যায়, তার জন্য চেষ্টা চালাচ্ছে গেরুয়া শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ইতিমধ্যেই দক্ষিণবঙ্গের দূর-দূরান্তের জেলাগুলি থেকে বিজেপির কর্মী-সমর্থকেরা আসতে শুরু করেছেন বলে জানা গেছে। আর আগত কর্মী-সমর্থকদের কলকাতার বিভিন্ন ধর্মশালায় থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়েছে বলে খবর। পাশাপাশি গরম থেকে বাঁচতে জলের পাউচ ও হালকা খাবারও রাখতে চলেছে বিজেপি। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে এই বাংলা থেকেই ২২ থেকে ২৩ টি আসন নিজেদের দখলে রাখার টার্গেট নিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বাংলায় যে বিজেপির পাখির চোখ তা বারেবারেই প্রমান করে দিয়েছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

আর তাইতো লোকসভা নির্বাচনের আগে প্রচারে ঝড় তুলতে ও বাংলাকে গেরুয়াময় করতে বিজেপি ভরসা রাখতে চলেছে একেবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপরেই। ফলে আজ উত্তরবঙ্গের পর দক্ষিণবঙ্গের কলকাতা ব্রিগেড সমাবেশ করে রাজ্য রাজনীতিতে কতখানি শোরগোল তুলে দিতে পারেন বিজেপির হেভিওয়েট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেদিকেই আপাতত নজর থাকবে রাজনৈতিক পর্যবেক্ষকদের। সব মিলিয়ে আজ কলকাতায় পা রেখে নরেন্দ্র মোদী রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে ঠিক কি মন্তব্য করেন এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!