এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ব্রেকিং নিউজ – রাজ্যে আরও একটি আসনে এগিয়ে গেল বিজেপি, জানুন বিস্তারিত

ব্রেকিং নিউজ – রাজ্যে আরও একটি আসনে এগিয়ে গেল বিজেপি, জানুন বিস্তারিত

বাংলার ৪২ টি আসনের মধ্যে দীর্ঘক্ষণ ধরেই শাসকদল তৃণমূলের ঝুলিতে যাচ্ছিল ২২ টি আসন, বিজেপির ঝুলিতে ২১ টি আসন ও কংগ্রেসের ঝুলিতে ১ টি আসন, বামেদের ঝুলি ছিল শূন্য।

কিন্তু আমরা আগেই জানিয়েছিলাম ৩০ টি আসনে জয়-পরাজয় কার্যত নিশ্চিত হলেও ১২ টি আসনে হচ্ছে কাঁটে কি টক্কর – যে কোন মুহূর্তে পাল্টে যেতে পারে ফলাফল। আর বাস্তবে তাই হল – তৃণমূলের থেকে একটি আসন এবার ঝুকে পড়ল বিজেপির দিকে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ফলে রাজ্যের বর্তমান চিত্র – তৃণমূল – ২১, বিজেপি – ২০, কংগ্রেস – ১। আরামবাগ আসনে সকাল থেকে তৃণমূলের বিদায়ী সংসদ অপরূপা পোদ্দার এগিয়ে থাকলেও, সেখানে এবার এগিয়ে গেলেন বিজেপির তপন রায়। তবে ব্যবধান মাত্র ৪ হাজার ভোটের।

অপরূপা পোদ্দার পেয়েছেন ৪,৫১,৩৭৪ টি ভোট ও তপন রায় পেয়েছেন ৪,৫৫,৮৩৯ টি ভোট। আরামবাগে এবারে মোট প্রদত্ত ভোট ১৩,৯৮,৭০৮ টি ভোট – যার মধ্যে গণনা হয়েছে ১০,৪১,৬৪৭ টি ভোট। অর্থাৎ এখনও প্রায় সাড়ে ৩ লক্ষ ভোটের গণনা বাকি – ফলে আসনটি এখনও দোদুল্যমান।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!