এখন পড়ছেন
হোম > জাতীয় > ওয়ার্ড সভাপতির হাতে খুন ওয়ার্ড সম্পাদক, চরম অস্বস্তিতে গেরুয়া শিবির

ওয়ার্ড সভাপতির হাতে খুন ওয়ার্ড সম্পাদক, চরম অস্বস্তিতে গেরুয়া শিবির

দলীয় অন্তর্দ্বন্দ্বের জেরে খুন হলেন এক বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে ত্রিপুরার রাজধানী আগরতলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে শনিবার গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয় আগরতলা মিলন চক্র এলাকার অধিবাসী, একটি ওয়ার্ডে বিজেপির সম্পাদক বিশ্বজিত্‍ পালকে। এদিনের ঘটনায় পুলিশ অভিযুক্ত সন্দেহে প্রাণজিত্‍ ভৌমিক নামক জনৈক এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে তিনি বিজেপির ওয়ার্ড সভাপতি। ফলে দলীয় এক নেতার হাতেই অপর নেতা খুন হওয়ায় চূড়ান্ত অস্বস্তিতে গেরুয়া শিবির, এই নিয়ে আপাতত প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না কোনো শীর্ষনেতাই।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আগরতলা মিলন চক্রের আর্দশ পল্লির স্থানীয় অধিবাসীদের সূত্রে জানা গিয়েছে পেশায় মেডিকেল রিপ্রেজেন্টেটিভ তথা স্থানীয় বিজেপি নেতা বিশ্বজিত্‍ পালকে ঐদিন রাতে ফোন করেন ঐ ওয়ার্ডে বিজেপির সভাপতি তথা পেশায় ব্যবসায়ী প্রাণজিত্‍ ভৌমিক। বিশ্বজিতবাবু তাঁর বাড়ি থেকে বেরিয়ে আসার অল্প সময়ের মধ্যেই এলাকার স্থানীয় মানুষজন হঠাৎই গুলির শব্দ শুনতে পান বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। যে পিস্তল থেকে বিশ্বজিতবাবুকে গুলি করা হয়, পুলিশ সেটি উদ্ধার করেছে। পরদিন সকালে বিশ্বজিৎবাবুর পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রাণজিতবাবুকে আমতলি থানার পুলিশ গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে একটি পুকুর থেকে পুলিশ পিস্তলটি উদ্ধার করে। পুলিশের ইনস্পেক্টর জেনারেল (আইনশৃঙ্খলা) কে ভি সৃজেশ জানান, খুনের সঠিক কারণ বা ‘মোটিভ’ এখনও জানা যায়নি। তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ঘটনার রাতে দুজনের মধ্যে জায়গা এবং বিভিন্ন ব্যবসার ভাগ বাঁটোয়ারা নিয়ে বচসা হচ্ছিল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!