এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উলটপুরাণ এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন মহিলা সভানেত্রী সহ অনুগামীরা

উলটপুরাণ এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন মহিলা সভানেত্রী সহ অনুগামীরা

তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন দলের হেভিওয়েট নেতা নেত্রীরা। বিজেপির দাবি এমন আরো লোক আসবেন।তৃণমূল দলটাই নাকি থাকবে না। কিন্তু এদিকে অন্যের ঘর ভাঙা বিজেপির নিজের ঘর ভাঙলো এদিন।

জানা যাচ্ছে যে, কুমারগ্রাম বিধানসভা কেন্দ্রের বিজেপির মহিলা সভানেত্রী পাপুন দাস যোগদান করলেন তৃণমূলে।শুধু তাই নয় তাঁর সাথে সাথেই বিজেপির প্রায় ৭০-৭৫ জন সক্রিয় কর্মী তৃণমূলে যোগ দেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, তৃণমূল সাংসদ প্রার্থী দশরথ তিরকে কয়েকদিন আগেই সংবাদমাধ্যমে বলেছিলেন, “কুমারগ্রামের বেশ কয়েকজন বিজেপি কর্মী ও নেতৃবৃন্দ তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। কুমারগ্রামে বিজেপির দাপাদাপি আর থাকবে না। রিকভারি হয়ে যাবে। দু’এক দিনের মধ্যেই বিজেপির পঞ্চায়েত সহ অন্যারা দলে যোগ দেবেন।” সাথেই তিনি জানান যে, “নেত্রীর উন্নয়ন দেখে তাঁরা তৃণমূলে আসছেন।”

এদিকে ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে এই ব্লকের পঞ্চায়েত সমিতির দখল নেয় গেরুয়া শিবির। ৩২ টি আসনের মধ্যে ১৭ টি আসন পায় তারা।আর এদিকে তৃণমূল দখল করে ১৫ টি আসন। কিন্তু বিজেপির তিন সদস্য পরে আবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। এদিকে জেলা পরিষদের আসনটির দখলও নেয় বিজেপি। ফলে এই যোগদানে প্রভাব পড়বে বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!