এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে এসেও কেন ফিরে যাচ্ছেন তৃণমূল নেতারা, কারণ জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

বিজেপিতে এসেও কেন ফিরে যাচ্ছেন তৃণমূল নেতারা, কারণ জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

গত লোকসভা ভোটের পর যেমন দলে দলে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপি যোগ দিয়েছিল ঠিক সেভাবেই কিছুদিনের মধ্যে তারা বিজেপি ছেড়ে পুরোনো দলে ফিরে যাচ্ছে।এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর পিছনের কারণ ব্যাখ্যা করলেন।

এব্যাপারে মঙ্গলবার বারাসতে সদস্য সংগ্রহ কর্মসূচিতে এসে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন ‘যে কাউন্সিলররা তৃণমূল থেকে আমাদের দলে এসেছিলেন, তাঁরা এখানে টাকা কামাতে পারছেন না। ক্ষমতাও ভোগ করতে পারছেন না। তাই তারা ক্ষমতা ও টাকা কামানোর জন্য আবার তৃণমূলে ফিরে যাচ্ছেন।’

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিন বারাসাতে দিলীপ ঘোষের সাথে ছিলেন বাগদার বিধায়ক দুলাল বর, বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সভাপতি শংকর চট্টোপাধ্যায় সহ অন্যরা। সাংবাদিকরা দুর্গাপুজোয় আয়করের নোটিশ নিয়ে প্রশ্ন করলে দিলীপবাবু বলেন, ‘দুর্গাপুজোয় চিটফান্ডের টাকা ছিল। তাই, সেই সব ক্লাবকে আয়কর নোটিস ধরানো হয়েছে। কিন্তু পুজোয় কোনও বাধা দেওয়া হবে না।” এদিন এর সঙ্গে তিনি বলেন যে, আয়কর নোটিস নিয়ে সব চেয়ে বেশি চিৎকার করছেন দিদি। তার অর্থ ডাল মে কুছ কি কালা হ্যায়?

তবে বঙ্গ বিজেপি সভাপতি জানিয়েছেন ‘বিজেপিতে আসার জন্য লাইন লেগে গিয়েছে। আমরা এখন থেকে বেছে বেছে দলে নেব।’ এদিন বারাসাতে জেলা বিজেপি সদস্যদের নিয়ে একটি রুদ্ধদ্বার বৈঠকও করেন তিনি ।

Top
error: Content is protected !!