এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পদ পেয়েই তৃণমূলের হাল ধরে ঘরের ছেলেকে ঘরে ফেরালেন হেভিওয়েট নেতা

পদ পেয়েই তৃণমূলের হাল ধরে ঘরের ছেলেকে ঘরে ফেরালেন হেভিওয়েট নেতা

আজ জলপাইগুড়ির ক্লাব রোডের পূর্ত দপ্তরের পরিদর্শন বাংলোয় দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন জেলা পর্যবেক্ষক তথা পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস । জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার লোকসভা ভোটে পরাজয়ের পর আলিপুরদুয়ারের বিধায়ক তথা জলপাইগুড়ি জেলার তৃণমূল সভাপতি সৌরভ চক্রবর্তীকে শিলিগুড়ি-জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হয় । আর এবার সভাপতি পদটিও হারিয়েছেন সৌরভ। আর তাঁর জায়গায় কৃষ্ণ কুমার কল্যাণীকে সভাপতি করা হয়।

আর জেলা সভাপতি পদ পেয়েই প্রথম দিনই ম্যাজিক দেখালেন নতুন সভাপতি। তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাওয়া ময়নাগুড়ির হেভিওয়েট নেতা শিবশঙ্কর দত্তকে ফের তৃণমূলে ফেরালেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে আজ ময়নাগুড়িতে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের উপস্থিতিতে এই যোগদান সম্পন্ন হয়। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন স্বয়ং রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন তাঁকে ঘরে ফিরিয়ে বড়সড় পদও দেওয়া হয় বলে জানা গেছে। এ দিনই শশাঙ্ক বসুনিয়াকে সরিয়ে শিবশঙ্কর দত্তকে ময়নাগুড়ি ২ নম্বর ব্লকের সভাপতি করা হয়।

এদিন বিজেপি ছেড়ে ফের তৃণমূলে যোগ দিয়ে বিজেপিছেড়ে কেন এলেন সেই কথা বলেন, তিনি জানান যে বিজেপিতে তাঁর থাকার অভিজ্ঞাতা ভালো নয়। তাই দিদির সাথে উন্নয়নের জোয়ারে থাকতেই ফিরে তৃণমূলের এলেন।
একই সঙ্গে দাবি করেন, আগামী দিনে ময়নাগুড়িতে বিজেপি করার লোক থাকবে না।
অন্যদিকে তৃণমূলের দাবি এই শুরু হলো ভুল বুঝায়ে অনেককে নিয়ে গেছে আর পারবে না। সবাই ফিরে আসবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!