এখন পড়ছেন
হোম > জাতীয় > নিজের হাতে স্কুলের বাথরুম সাফ করে হিরো বিজেপি নেতা

নিজের হাতে স্কুলের বাথরুম সাফ করে হিরো বিজেপি নেতা

ভারতবর্ষের বিভিন্ন রাজ্যে এই সময় বিজেপি নেতাদের কর্মকান্ডের নানা চিত্র উঠে আসছে। কোথাও বিজেপি নেতা , প্রধানমন্ত্রীর “স্বচ্ছ ভারত” অভিযানের মূল লক্ষ্য উপেক্ষা করে সফরকালে গাড়ি থামিয়ে পথের ধারে প্রস্রাব করছেন আবার কোথাও বিজেপি নেতা পরিস্কার পরিচ্ছন্নতার স্বার্থে বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের ব্যবহার্য বাথরুম সাফ করছেন।
মধ্যপ্রদেশের রেওয়া জেলায় এক স্থানীয় স্কুলের বাথরুম দীর্ঘদিন ধরেই অপরিচ্ছন্ন অবস্থায় পড়ে ছিল। ফলে স্কুলের ছাত্রছাত্রীরা ঐ বাথরুম ব্যবহার করতে পারছিলো না। স্কুল কর্তৃপক্ষ এই বিষয়ে উদাসীন ভূমিকা পালন করলে বাধ্য হয়ে স্কুলের অভিভাবকরা প্রশাসনিক মহলে অভিযোগ জানায়। এরপর হঠাৎই স্থানীয় নেতা এবং রেওয়া জেলার বিজেপির সভাপতি জর্নাদন মিশ্র নিজেই স্কুল পরিদর্শনে এসে সাফাই করলেন স্কুলের বাথরুম। দীর্ঘদিন অপরিস্কার -অপরিচ্ছন্ন থাকার ফলে বাথরুম অস্বাস্থ্যকর হয়ে উঠেছিল । জর্নাদন মিশ্র নিজে্র হাতে শুধু বাথরুমই না , বাথরুমের কমোড ও সাফ করলেন। এরপর তিনি নিজের নজিরবিহীন কাজের এই ভিডিও টি সোশ্যাল মিডিয়াকে আপলোড করেন। শুধু বাথরুম পরিস্কারই না জর্নাদন মিশ্র নিজে হাতে রেওয়া জেলার এক রাস্তাও সাফাই করেন।
জনমহলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি নিজের আসন ধরে রাখতে এই প্রয়াস না সত্যিই ভারত স্বচ্ছতা অভিমূখে

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!