এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > আইন আমান্য কর্মসূচিতে আজ দুর্গাপুর ও ডায়মন্ডহারবারে আক্রান্ত বিজেপি নেতা-কর্মীরা

আইন আমান্য কর্মসূচিতে আজ দুর্গাপুর ও ডায়মন্ডহারবারে আক্রান্ত বিজেপি নেতা-কর্মীরা

রথযাত্রার অনুমতি না মেলায় রাজ্যের বিভিন্ন জেলায় আইন আমান্য কর্মসূচি পালন করছে রাজ্য বিজেপি। আর আজ তেমিনই কর্মসূচি ছিল দুর্গাপুর ও ডায়মন্ডহারবারে। আর সেখানেই আক্রান্ত হন বিজেপি নেতা সমেত দলের কর্মীরা বলে অভিযোগ উঠেছে।

এদিন আইন অমান্য কর্মসূচিতে প্রথমে পুলিশের বিরুদ্ধে অভিযোগ ওঠে বিজেপি নেতা কর্মীদের আটকানোর। বিজেপির তরফ থেকে দাবি করা হয় যে শান্তিপূর্ণভাবেই কর্মসূচি চলছিলো কিন্তু পুলিশ এসে আটকায়নের চেষ্টা করে তা নিয়ে শুরু হয় আলোচনা, সেখান থেকে বাদানুবাদ।

এর পর পুলিশ লাঠি দিয়ে মাথায় আঘাত করে বিজেপি রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়কে। দুর্গাপুরে আক্রান্ত হন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। সাথেই বিজেপি কর্মীদেরকেও মারধরের অভিযোগ উঠেছে।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্য ঘটনাটি ঘটেছে ডায়মন্ডহারবারে, সেখানেও বিজেপি নেতা কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে শাসক দলের আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে।  যদি তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। তাদের দাবি নিজেদের মধ্যে রেষারেষিতে এই সংঘর্ষ হয়েছে। এতে তৃণমূলের কোনো হাত নেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!