এখন পড়ছেন
হোম > জাতীয় > তাড়কা’ থেকে ‘সূরসা’ – রাক্ষসীর বিভূষনে তৃণমূল নেত্রীকে বিভূষিত করে বিতর্কে বিজেপি নেতারা

তাড়কা’ থেকে ‘সূরসা’ – রাক্ষসীর বিভূষনে তৃণমূল নেত্রীকে বিভূষিত করে বিতর্কে বিজেপি নেতারা


ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করতে গিয়ে শালীনতার সীমা অতিক্রম করে ফেললেন বিজেপি নেতারা। ‘তারকা রাক্ষসী’,’সূরসা রাক্ষসী’ বলে কটাক্ষ করা হল তৃণমূল নেত্রীকে। একদিকে, হরিয়ানার বিজেপি নেতা তথা ক্রীড়ামন্ত্রী অনিল ভিজ মমতা বন্দ্যোপাধ্যায়কে বললেন তারকা রাক্ষসী।

অন্যদিকে,উত্তরপ্রদেশের বিজেপি নেতা সুরেন্দ্র সিং তাকে বললেন সূরসা রাক্ষসী। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে আগেও বিজেপি নেতারা বহু কুরূচিকর মন্তব্য করেছেন। তবে পশ্চিমবঙ্গ সিবিআই বনাম রাজ্য পুলিশের দ্বন্দ্বে যেভাবে উত্তপ্ত হয়ে রয়েছে,সেখানে এই দুই বিজেপি নেতার রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য নয়া বিতর্কের সৃষ্টি করল।

তৃণমূল অবশ্য বিজেপি নেতাদের কোনো কথাতেই কান দিতে রাজি নয়। তাঁরা উল্টে মুখ্যমন্ত্রীকে ঝাঁসির রাণির সঙ্গে তুলনা করেছেন।এদিকে, ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা সারদা দুর্নীতি মামলায় জেরা করতে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাসায় হাজির হওয়ার পর তুলকালাম বাঁধিয়ে দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিবিআইয়ের বিরুদ্ধে প্রতিবাদে ধর্মতলার মেট্রো চ্যানেলে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী।

গেরুয়াশিবিরের অভিযোগ,লোকসভা ভোটের আগে পশ্চিমবঙ্গে বিজেপির সভাকে কিছুতেই সুষ্ঠুভাবে সম্পন্ন হতে দিচ্ছে না তৃণমূল। বিজেপির কেন্দ্রীয় নেতাদের হেলিকপ্টার অবতরণের অনুমতিও পর্যন্ত দেয়নি রাজ্যসরকার। এই প্রসঙ্গেই হরিয়ানার মুখ্যমন্ত্রী অনিল ভিজ দাবী করেছেন,গোটা দেশে বিজেপির কর্মযজ্ঞে রাক্ষসীর মতোই বাধা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তাঁর বক্তব্য,’আমরা যখন ছোট ছিলাম, রামলীলা দেখতে যেতাম, তখন সেখানে একটি দৃশ্য ছিল যেখানে সকল সাধু সন্তরা যজ্ঞ করার চেষ্টা করতেন। তাড়কা রাক্ষসী এসে সব লণ্ডভণ্ড করে দিয়ে চলে যেত। মমতা বন্দ্যোপাধ্যায় এখন সেই ভূমিকাই পালন করেছেন। অমিত শাহ বা যোগী আদিত্যনাথের হেলিকপ্টার অবতরণে বাধা দিয়েছেন, একদম তাড়কা রাক্ষসীর মতো কাজ।’

অন্যদিকে,অনিল ভিজের মতোই একই সুর টেনে বাংলার মুখ্যমন্ত্রীকে সূরসা রাক্ষসীর সঙ্গে তুলনা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সুরেন্দ্র সিং। রামায়ণে এই সূরসা রাক্ষসীই রামচন্দ্রকে লঙ্কায় প্রবেশ করতে বাধা দিয়েছিল। তিনি বলেন,সূরাসা লঙ্কায় ভগবান হনুমানের প্রবেশ অবরুদ্ধ করেছেন। যদি মোদিজি ভগবান রাম হন, তবে যোগীজি হনুমান।’ ঠিক একইরকম ভাবে বাংলায় বিজেপির প্রবেশ আটকাচ্ছে তৃণমূল সরকার। এমনটাই অভিযোগ তুলে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগেন এই হেভিওয়েট বিজেপি নেতা।

তৃণমূল অবশ্য বিজেপি নেতাদের এসব অপ্রাসঙ্গিক মন্তব্যকে পাত্তা দিতে একদমই রাজি নয়। আপাতত সিবিআইয়ের বিরুদ্ধে প্রতিবাদ করাকেই নিশানা করেছেন মুখ্যমন্ত্রী। তবে বিজেপিকে জবাব দিতে ছাড়েনি জোড়াফুল শিবির। মমতাকে অপমানের জবাব বাংলার মানুষ দেবে বলেই দাবী তাঁদের। দীনেশ ত্রিবেদী আবার মুখ্যমন্ত্রীকে ঝাঁসির রানির সঙ্গে তুলনা করেছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!