এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার মুকুল রায়কে নিয়ে বিস্ফোরক দাবি করলেন জ্যোতিপ্রিয় মল্লিক জেনে নিন

এবার মুকুল রায়কে নিয়ে বিস্ফোরক দাবি করলেন জ্যোতিপ্রিয় মল্লিক জেনে নিন

যারা আরএসএস থেকে প্রশিক্ষণ নিয়েছে তাদের কি দলি টিকিট দেয়া হবে এমনটাই জানালেন খাদ্যমন্ত্রী ও উত্তর 24 পরগনার তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।ফলে প্রশ্ন উঠেছে তিনি তৃণমূল নেতা তবে বিজেপির অন্তরের কথা তিনি জানলেন কি করে? সে প্রশ্নের উত্তর দিয়ে দিয়েছেন তিনি।

এদিন তিনি দাবি করেন যে, এই বার্তা দিয়েছেন স্বয়ং মুকুল রায়। যিনি এককালে তৃণমূলের দুই নম্বর ছিলেন ও বর্তমানে বিজেপি নেতা। লোকসভা ভোটের পর থেকেই বিজেপির বাড়বাড়ন্ত শুরু হয়েছে। একের পর এক হেভিওয়েট নেতা নেত্রী বিধায়ক এবং সংসদ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। আর সেগুলো সবই প্রায় মুকুলের হাত ধরে হয়েছে। যদিও ধরে রাখতে পারেননি অনেককেই।

পঞ্চায়েত সদস্য থেকে কাউন্সিলররা একে একে ফিরে এসেছেন তৃণমূলে আর এদিন সেই প্রসঙ্গ টেনে তৃণমূল মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করলেন দাবি করলেন যে কাঁচরাপাড়া হালিশহর নৈহাটি পৌরসভার তৃণমূল কাউন্সিলর ফিরে আসার পর যখন তাদের জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা কেন বিজেপির সদস্য পদ নেওয়া সত্ত্বেও ফিরে এসেছে তখন তারাই বলেছিল মুকুল রায় ওদের বলেছেন যে, বিজেপিতে এলে শুধু ওরা প্রটেকশন পাবে। কেননা কোন মনিটারি স্ক্যাম যদি করে থাকে তাহলে বেঁচে যাবে। কিন্তু এর থেকে বেশি কিছু জানো আশা না করে। কেন না পুরসভা বিধানসভা ভোটে আরএসএস-এর লোক এদেরকে শুধুমাত্র টিকিট দেয়া হবে এমনটাই বিজেপির রীতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যদিও এ কথা কে বিজেপির তরফ থেকে নস্যাৎ করা হয়েছে। তাদের তাদের বক্তব্য সৌমিত্র খাঁ, লকেট চ্যাটার্জি , ভারতী ঘোষ, নিশির প্রামাণিক তৃণমূল থেকে বিজেপিতে এসেছিলো আর বিজেপিতে আসার পর বিজেপি টিকিট পেয়েছে তাহলে এসব কথা বলার কোন মানেই হয় না। বিজেপির দাবি তৃণমূল কিছুতেই কোন কিছু করেই আর লোক আটকাতে পারছে না 24 পরগনা থেকেও হুহু করে বিজেপিতে যোগদানের প্রবণতা বাড়ছে আর সেই কারণেই তাদের দলের লোককে আটকে রাখতে এই ধরনের ভুলভাল প্রচার করছেন জ্যোতিপ্রিয় মল্লিক এর বেশি আর কিছু নয়।

অন্যদিকে তৃণমূলের দাবি জ্যোতিপ্রিয়বাবু ঠিক কথাই বলেছেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে কেউ যেতে চাইছেন না ,ভয় দেখিয়ে, ভুল বুঝিয়ে তাদেরকে নিয়ে যাওয়া হচ্ছে। আর এই সব নিয়েই এখন তৃণমূল বিজেপির অন্দরে জোর চাপানউতোর চলছে।যদিও এই নিয়ে মুকুল রায়ের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!