এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপি নেতারা হারার ভয়ে ফ্রাস্ট্রেশনে আছে তাই উল্টো-পাল্টা বকছে, কুৎসা করছে: তৃণমূল সাংসদ

বিজেপি নেতারা হারার ভয়ে ফ্রাস্ট্রেশনে আছে তাই উল্টো-পাল্টা বকছে, কুৎসা করছে: তৃণমূল সাংসদ

বুধবার উত্তর ২৪ পরগণা জেলার হালিশহর পুরসভার লোকসংস্কৃতি ভবনে একটি সম্মেলন ও রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেনরাজ্যসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের রাজ্য সভানেত্রী দোলা সেন, ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং, পশ্চিমবঙ্গ পুর-কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিস দে-সহ আরোও অনেকে। সভামঞ্চ থেকে আক্রমনাত্মক মেজাজে বক্তব্য রাখলেন দোলা সেন।

তাঁর ভাষণে নেত্রী বললেন, আগামী বছরেই যে গেরুয়া শিবিরের সমূহ বিপর্যয় তা আগে থেকেই টের পাচ্ছেন দলের শীর্ষ নেতারা। তাই সকলেই মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েছেন। দোলা সেন বললেন, ”বিজেপি ফাস্ট্রেশনে ভুগছে। সেই জন্যই উলটো পালটা প্রলাপ বকছে ওদের নেতারা। ফাস্ট্রেশন আছে বলেই ওরা কুত্‍সা করছে।” তাঁর মতে দেশের তথা রাজ্যে বর্তমান পরিস্থিতিতে , নির্ণায়ক শক্তি হয়ে উঠতে পারে তৃনমূল কংগ্রেস সুপ্রিমো তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এই রাজ্যের মুখ্যমন্ত্রীর উপর নির্ভর করে রয়েছে সারা দেশের মানুষ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সেই প্রেক্ষিতে তিনি বললেন, ”মানুষ সবসময় কথা বলে না। তবে সঠিক সময় সঠিক কাজটা মানুষ করে দেবে।” এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বাক্যবাণে বিদ্ধ করে এবং তাঁর বিদেশ সফরকে কার্যত খোঁটা দিয়েই দোলা দেবী বললেন, দেশের বর্তমান প্রধানমন্ত্রী তাঁর মেয়াদকালের অধিকাংশ সময়েই দেশের পরিবর্তে বিদেশ সফরে অতিবাহিত করেছেন। প্রধানমন্ত্রীকে এনআরআই তকমা দিয়ে রাজ্যসভার সাংসদ বললেন এনআরআই প্রধানমন্ত্রী নিজেদের শরীরের বিবরণ দিয়ে বলেন  ৫৬ ইঞ্চি বুকের ছাতি তাঁর, অথচ দেশের মানুষের জন্যে কোনো উন্নয়নশীল চিন্তা ভাবনা তাঁর নেই। যে দেশের ৭০ শতাংশ মানুষ এখনও দরিদ্রসীমার নিচে বসবাস করেন সেই দেশের প্রধানমন্ত্রী বছরের অধিকাংশ সময় বিদেশে কাটান বলে অসন্তোষ প্রকাশ করলেন রাজ্যের শাসক দলের এই নেত্রী।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!