এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > প্রকাশ্য পথসভায় বিজেপি নেতাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

প্রকাশ্য পথসভায় বিজেপি নেতাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

Priyo Bandhu Media

রাজ্যের শাসকদল ভোট নিয়ে বিরোধীদলের প্রার্থী নেতা কর্মীদের উপর সন্ত্রাস চালাচ্ছে এমনটা অভিযোগ বিরোধীদের বহুদিনের ,আর এবার সেই অভিযোগকে আর এক ধাপ এগিয়ে বনগাঁ শহরে পথসভায় বিজেপি নেতাকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে দুই তৃণমৃল কর্মীর বিরুদ্ধে। আর এই নিয়েই এখন উত্তপ্ত ভোটের রাজনীতি।

জানা যাচ্ছে যে, কয়েকদিন আগে বনগাঁ শহরের বাটার মোড় এলাকায় বিজেপি প্রকাশ্য পথসভা করে আর সেখানে বিজেপি নেতা দেবদাস মণ্ডল জ্যোতিপ্রিয় মল্লিক ঘনিষ্ঠ তৃণমূল নেতা তথা বনগাঁ পুরসভার পুরপিতা শংকর আঢ্যর বিরুদ্ধে নাম না করে দুর্নীতিরও অভিযোগ তোলেন। আর এর ৪৮ ঘণ্টার মধ্যে ঠিক একই জায়গায় তৃণমূল পাল্টা পথসভা করে। আর সেখান থেকেই দেবদাস মণ্ডলকে খুনের হুমকি দেয় শংকর আঢ্যর ঘনিষ্ঠ দুই তৃণমূল নেতা খগেন পাল ও দিলীপ বিশ্বাস বলে বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর এই নিয়েই বিজেপি নেতা দেবদাস মণ্ডল দাবি করেন যে তিনি অতন্ত্য ভীত ও স্বন্ত্রস্ত হয়ে রয়েছেন, সাথেই তিনি প্রাণ সংশয়েও ভুগছেন তাই তিনি নিরাপত্তা চান। আর এই বিষয়টি তিনি নির্বাচন কমিশন কাছেও জানানোর দাবি তুলেছেন দলের কাছে। সাথেই এদিন দেবদাসবাবু দাবি করেন যে, পঞ্চায়েত ভোটেও ওই দুই তৃণমূল নেতা ভোট লুঠ করেছিল পুলিশকে জানিয়েও কিছু কাজ হয়নি। এখনো পর্যন্ত পুলিশ কিছুই করেনি।

যদিও তৃণমূল কর্মীদের উপর ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতারা। তাদের দাবি এমন কোনো ঘটনা ঘটেনি। বরং ওই বিজেপি নেতা বনগাঁ পুরসভার পুরপিতার নাম মিথ্যা অভিযোগ তুলেছিলেন। প্রাণনাশের মিথ্যা গল্প ফেঁদে সহানুভূতি পাওয়ার চেষ্টা করেও কোনো কাজ হবে না মানুষ তৃণমূলের পাশেই আছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!